২ দিনের মাথায় সুখবর এলো শাকিব খানের

আসন্ন ঈদুল ফিতরে আসছ শাকিব খান ফিল্মসের নতুন ছবি ‘পাসওয়ার্ড’। মালেক আফসারি পরিচালিত ছবিটি গতকাল (২৬ মে) বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে।
Shakib Khan and Bubly
শাকিব খান এবং বুবলী। ছবি: সংগৃহীত

আসন্ন ঈদুল ফিতরে আসছ শাকিব খান ফিল্মসের নতুন ছবি ‘পাসওয়ার্ড’। মালেক আফসারি পরিচালিত ছবিটি গতকাল (২৬ মে) বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে।

বিষয়টি দ্য ডেইলি স্টার অনলাইনকে নিশ্চিত করেছেন ছবিটির নায়ক ও প্রযোজক শাকিব খান। বলেন, “দেশে ফেরার দুইদিনের মাথায় সুখবর এলো বিনা কর্তনে ‘পাসওয়ার্ড’ সেন্সর ছাড়পত্র পেয়েছে।”

“এটি আমার ভক্তদের জন্য ঈদের উপহার,” যোগ করেন ঢাকাই চলচ্চিত্রের এই শীর্ষ অভিনেতা।

একটি মিশনকে ঘিরে এগিয়েছে ‘পাসওয়ার্ড’  সিনেমার গল্প। ছবিটিতে শাকিব খান ও বুবলী ছাড়া অভিনয় করেছেন ইমন, মিশা সওদাগর প্রমুখ।

শাকিব বলেন, “ছবিটি যখন সেন্সরে জমা দেওয়া হয় তখন আমরা তুরস্কের আনাতোলিয়া, কাপাডোকিয়া, পামুকালের মতো ঐতিহাসিক জায়গায় গানগুলোর শুটিং করছিলাম। শুটিং শেষ হওয়া মাত্রই সেখান থেকে দেশে ফুটেজ পাঠিয়ে দেওয়া হয়েছে।”

“গানগুলোর শুটিংয়ে পুরো টিমকেই অনেক কষ্ট করতে হয়েছে” উল্লেখ করে তিনি বলেন, “সব মিলিয়ে আমার দর্শকদের ভালো কিছু দিতেই এই পরিশ্রম।

উল্লেখ্য, দেশের পাশাপাশি ‘পাসওয়ার্ড’ ছবির গানের শুটিং হয়েছে তুরস্কে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago