চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নিসহ নিহত ৩

চাঁদপুর সদরে পৃথক সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নিসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।
accident
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

চাঁদপুর সদরে পৃথক সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নিসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ (১১ জুন) সকাল সাড়ে ৬টায় সদর উপজেলার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে পদ্মা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ব্যাংক কর্মকর্তা এমরান হোসেন (৩৪) ও তার ভাগ্নি ফাতেমা আক্তার (১০) নিহত হন।

এ ঘটনায় আহতরা দুই যাত্রী হলেন, ফরিদগঞ্জ উপজেলার সুবিধপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের রতন চন্দ্র শীল (৩০) ও মো. জুয়েল হোসেন (৩৫)। 

নিহত এমরান হোসেন হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সর্দার বাড়ির মো. তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর সোশ্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। তার ভাগ্নি ফাতেমা একই এলাকার মো. আলমগীর হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, এ ঘটনার পরপরই বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে এবং অটোরিকশার চালক পালিয়ে যায়। এ সময় গুরুতর আহত রতন চন্দ্র শীল ও ফাতেমা আক্তারকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়। পথে ফাতেমা আক্তার মারা যান

এদিকে, সদর উপজেলার চাঁদপুর-কুমিল্লা সড়কের মান্দারী এলাকায় সকাল সাড়ে ১০টায় একটি ইটবাহী পিকআপ ভ্যানের চাপায় ঝর্ণা আক্তার (৩২) নামের এক নারী ঘটনাস্থলে নিহত হন। তিনি সদর উপজেলার শ্রীপুর এলাকার শাহ আলমের স্ত্রী।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত হারুনুর রশিদ জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করেছেন তারা।

Comments

The Daily Star  | English

Inadequate Fire Safety Measures: 3 out of 4 city markets risky

Three in four markets and shopping arcades in Dhaka city lack proper fire safety measures, according to a Fire Service and Civil Defence inspection report.

3h ago