‘গণধর্ষণ’ মামলার মূল আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চট্টগ্রামের আনোয়ারায় এক পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’ মামলার মূল আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
Body Recov
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

চট্টগ্রামের আনোয়ারায় এক পোশাক শ্রমিককে ‘গণধর্ষণ’ মামলার মূল আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

আনোয়ারা থানা পুলিশ জানায়, গতকাল (৬ জুলাই) গভীর রাতে আনোয়ারা উপজেলার বারখাইন ইউনিয়নের হাজীগঞ্জ এলাকার চায়না ইকোনমিক জোনের একটি পাহাড়ে সন্ত্রাসীদের দুই গ্রুপের গোলাগুলিতে মূল আসামি আব্দুন নূর (২৫) নিহত হয়েছেন।

নিহত আব্দুর নূর পোশাক শ্রমিককে গণধর্ষণ মামলার এজাহারভুক্ত এক নম্বর আসামি। এছাড়াও তার বিরুদ্ধে তিনটি ছিনতাইয়ের মামলা রয়েছে বলে জানিয়েছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

ওসি দুলাল মাহমুদ দ্য ডেইলি স্টারকে বলেন, “সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে ভাগ-বাটোয়ারা বা নিজেদের অন্তর্কোন্দলের কারণে বন্দুকযুদ্ধ হতে পারে।”

তিনি আরও বলেন, “সন্ত্রাসীরা গভীর রাতে বন্দুকযুদ্ধে জড়ায় এবং স্থানীয় লোকজন ভোরবেলায় নূরের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।”

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নূরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি, চার রাউন্ড কার্তুজ ও তিনটি ধারালো ছোরা উদ্ধার করেছে।

এর আগে, গত বুধবার রাতে আনোয়ারা উপজেলায় কোরিয়ান ইপিজেডের এক পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার হন। এ ঘটনায় পরে অভিযান চালিয়ে পুলিশ শুক্রবার গভীর রাতে এক সিএনজি অটোরিকশা চালকসহ দুই জনকে আটক করে।

Comments

The Daily Star  | English
bailey road fire

Bailey Road fire: 39 of 45 victims identified, 33 bodies handed over to families

The bodies of 39 people, out of 45 who were killed in last night’s Bailey Road fire have been identified

2h ago