তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা, আহত ৬

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. শাকিল (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন।
Hacked logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. শাকিল (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন।

আজ (২৮ জুলাই) ভোররাত সাড়ে ১২টায় ফতুল্লার দেওভোগ হাশেমনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাকিল দেওভোগ পূর্বনগর এলাকার মৃত আমান উল্লাহর ছেলে। আহত ছয়জনের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন শাওন, সজিব ও সুভাষ। তাদের বয়স ৩০ থেকে ৪০ এর মধ্যে।

আহত সুভাষ জানান, রাত ১২টায় তিনি শহরের ২নং রেল গেইট এলাকা থেকে মোটরসাইকেলে বাংলাবাজার বাসায় ফেরার পথে দেওভোগ হাশেমনগর এলাকায় একদল মুখোশধারী যুবক পথরোধ করে তাকে এলোপাথাড়ি কোপায়। সেসময় আশপাশের লোকজন ছুটে আসলে তাদের অনেককে এলোপাথাড়ি কোপানো হয়। “কী কারণে তারা এভাবে কুপিয়েছে তা জানি না,” বলেন সুভাষ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, স্থানীয় যুবক চান্দু, নিক্সন, তুহিন ও তার বন্ধুরা মুখোশ পড়ে সড়কে দাঁড়িয়ে ছিলো। তখন এক ব্যক্তি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। সেসময় মোটরসাইকেলের লাইটের আলো দাঁড়িয়ে থাকা মুখোশধারী যুবকদের চোখে পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে তারা মোটরসাইকেল আরোহীর উপর প্রথমে হামলা চালায় পরে আশপাশের লোকজন বাধা দিতে আসলে তাদেরও কোপায়।

“এক পর্যায়ে ওই যুবকেরা পালিয়ে যায়” উল্লেখ করে তিনি আরো জানান, পরে শাকিলকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান তিনি।

ওসি বলেন, “তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এতো বড় ঘটনা যারা ঘটিয়েছে তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।”

Comments

The Daily Star  | English

Loan default now part of business model

Defaulting on loans is progressively becoming part of the business model to stay competitive, said Rehman Sobhan, chairman of the Centre for Policy Dialogue.

5h ago