নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবলসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।
প্রতীকী ছবি: স্টার ডিজিটাল গ্রাফিক্স

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবলসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

গতকাল (১১ আগস্ট) রাত পৌনে ১২ টায় উপজেলার কালাদী গাজীপুর-মদনপুর বাইপাস সড়কের (এশিয়ান হাইওয়েতে) ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে৷

নিহতরা হলেন পুলিশ কনস্টেবল সায়মন ইসলাম দুর্জয় এবং রাজধানীর মেরুল বাড্ডা এলাকার স্বর্ণ ব্যবসায়ী নিশি কান্ত দাসের ছেলে শিপন চন্দ্র দাস।

কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ সার্জেন্ট পঙ্কজ চন্দ্র জানান, রাতে কালাদী এলাকায় চট্টগ্রামগামী একটি লবণের ট্রাকের সঙ্গে ভুলতাগামী যাত্রীবাহী একটি সিএনজি ধাক্কা খায়।

এসময় ওই সিএনজির দুই যাত্রী পুলিশ সদস্য সায়মন ইসলাম দুর্জয় এবং রাজধানীর বাড্ডা এলাকার স্বর্ণ ব্যবসায়ী শিপন চন্দ্র দাস ঘটনাস্থলেই নিহত হন। আহত হন সিএনজির আরো একজন যাত্রী। খবর পেয়ে কাচপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

তিনি জানান, এ ঘটনায় ট্রাকটির চালক সাইদুর রহমান হ্যাপি এবং হেলপারকে আটক করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, দুর্ঘটনায় দুজন নিহত ও একজন আহত হয়েছেন। ট্রাকের চালক ও হেলপারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Comments

The Daily Star  | English

Floods cause Tk 14,421 crore damage in eastern Bangladesh: CPD study

The study highlighted that the damage represents 1.81 percent of the national budget for fiscal year (FY) 2024-25

2h ago