শীর্ষ খবর

রুয়েট শিক্ষকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৩

স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষকের ওপর হামলা চালানোর দায়ে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Arrested
গ্রেপ্তার হওয়া তিন যুবক। ছবি: স্টার

স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক শিক্ষকের ওপর হামলা চালানোর দায়ে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ জানান, গ্রেপ্তারকৃতরা হলেন মোল্লাপাড়া এলাকার বকুল আহমেদ (১৯), কাদিরগঞ্জ এলাকার রিপন মণ্ডল (১৮) ও আলীর মোড় এলাকার শাহানুর হোসেন খোকন (১৯)।

ওসির বরাত দিয়ে আমাদের রাজশাহী সংবাদদাতা জানান, বোয়ালিয়া থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি যৌথ দল গতকাল বিকেলে নগরীর বর্ণালী মোড় এলাকা থেকে শাহানুরকে আটক করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সন্ধ্যায় বাকি দুই জনকে আটক করা হয়।

এই তিনজনকে আটকের পর, এরাই সেই হামলাকারী কী না তা নিশ্চিতে ওই শিক্ষকের সঙ্গে গতরাতে তাদের মুখোমুখি করা হয়।

পরে রুয়েট শিক্ষকের ওপর হামলায় ঘটনায় জড়িত থাকার দায়ে তাদের গ্রেপ্তার দেখানো হয়। আজ (২০ আগস্ট) তাদের আদালতে হাজির করা হবে বলেও জানিয়েছেন ওসি।

গত ১০ আগস্ট রাত ১১টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে রুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষক রাশিদুল ইসলাম তার ওপর বখাটেদের আক্রমণের কথা লিখেন। এরপর সেই পোস্টটি দ্রুত ছড়িয়ে পড়ে।

তিনি সেই পোস্টে অভিযোগ করেন যে তার স্ত্রীর ওপর বখাটেদের যৌন হয়রানীর প্রতিবাদ করতে গিয়ে তিনি হামলার শিকার হয়েছেন।

এ ঘটনায় গত ১৬ আগস্ট ওই শিক্ষকের স্ত্রী অজ্ঞাতনামা আট তরুণ-তরুণীকে আসামি করে বোয়ালিয়া থানায় মামলা করেন।

Comments