জয়া আহসান এবার ‘ভূতপরী’

দেশের পাশাপাশি কলকাতার ছবিতেও নিয়মিত অভিনয় করছেন জয়া আহসান। সে ধারাবাহিকতায় আবারো কলকাতার নতুন একটি ছবিতে যুক্ত হলেন তিনি। ছবির নাম ‘ভূতপরী’।
Joya Ahsan
জয়া আহসান। ছবি: সংগৃহীত

দেশের পাশাপাশি কলকাতার ছবিতেও নিয়মিত অভিনয় করছেন জয়া আহসান। সে ধারাবাহিকতায় আবারো কলকাতার নতুন একটি ছবিতে যুক্ত হলেন তিনি। ছবির নাম ‘ভূতপরী’।

নিজের গল্পে ছবিটি পরিচালনা করবেন সৌকর্য ঘোষাল।

সম্প্রতি, ‘ভূতপরী’-র প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছে। সেখানে পাখাযুক্ত পরী বেশে হাজির হয়েছেন জয়া আহসান।

ছবির গল্পে দেখা যাবে, ১৯৪৭ সালে এক মহিলার মৃত্যু হয়েছিলো। কিন্তু, ঘটনাক্রমে ২০১৯-এ এসে একটি ছোট্ট ছেলের সঙ্গে তার কথা হয়। ওই ছেলেটির সাহায্যেই নিজের মৃত্যুর কথা জানতে পারে সেই ভূতপরী। তবে এই মৃত্যুর মধ্যেই রয়েছে অন্য রহস্য। কারণ, তার মৃত্যু স্বাভাবিক ছিলো না, তাকে খুন করা হয়েছিলো। পরে সেই ছোট ছেলেটি ভূতপরীকে তার খুনির কাছে পৌঁছে দেয়। এমনই রহস্য ভরা গল্প নিয়ে এগিয়ে যাবে চিত্রনাট্য।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবিতে ভূতপরীর চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান। এতে আরো অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী, বিশ্বনাথ মুখোপাধ্যায়, সুদীপা চক্রবর্তী প্রমুখ।

জয়া আহসান কলকাতা থেকে মুঠোফোনে দ্য ডেইলি স্টার অনলাইনকে  বলেন, “এই ছবিটার গল্প খুব ভালো। পরিচালক কী চান, তা পরিষ্কার।”

“সৌকর্য নতুন পরিচালকদের মধ্যে অন্যতম। তিনি যা বানাতে চান, সেটাই বানান,” উল্লেখ করে জয়া আরো জানান, “এই ধরনের গল্পে আগে আমার কাজ করা হয়নি। চরিত্রটাও আমার জন্য একেবারে নতুন। খুবই মজার কাজ হবে এটি।”

আগামী ২৬ আগস্ট পশ্চিমবঙ্গের বোলপুরে ‘ভূতপরী’-র শুটিং শুরু হবে বলেও জানান ‘গেরিলা’-খ্যাত অভিনেত্রী।

Comments

The Daily Star  | English

Trump assassination attempt: How it unfolded

Donald Trump was hit in the ear in an assassination attempt by a gunman at a campaign rally Saturday

58m ago