এক বাসের ধাক্কায় অপর বাসের মালিক, চালক নিহত

সাভারের আশুলিয়ার কবিরপুর এলাকায় নবীনগর-চন্দ্রা সড়কে এক বাসের ধাক্কায় অপর বাসের চালক ও মালিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছে আরো দুজন।
Savar road accident
২৯ আগস্ট ২০১৯, সাভারের আশুলিয়ার কবিরপুর এলাকায় নবীনগর-চন্দ্রা সড়কে এক বাসের ধাক্কায় অপর বাসের মালিক এবং চালক নিহত হয়েছেন। ছবি: স্টার

সাভারের আশুলিয়ার কবিরপুর এলাকায় নবীনগর-চন্দ্রা সড়কে এক বাসের ধাক্কায় অপর বাসের চালক ও মালিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছে আরো দুজন।

নিহতরা হলেন: দুর্ঘটনা কবলিত আহাদ পরিবহনের মালিক আবদুল জলিল (৩৩) ও বাসচালক জাহাঙ্গীর আলম (৩২)।

আজ (২৯ আগস্ট) ভোর পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ডিইপিজেড দমকল বাহিনীর জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, গতকাল রাতে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী আহাদ পরিবহনের একটি বাস নবীনগর চন্দ্রা সড়কের কবিরপুর এলাকায় বেতার কেন্দ্রের সামনে এসে বিকল হয়ে যায়।

ভোরে বিকল বাসটিকে উদ্ধার করতে আহাদ পরিবহনের আরেকটি বাস দড়ি দিয়ে বাঁধছিলেন আবদুল জলিল ও জাহাঙ্গীর আলম। সেসময় ঢাকাগামী এসআর প্লাস পরিবহনের আরেকটি বাস এসে আহাদ পরিবহনের বাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা দুজন মারা যান ও আহত হন এসআর প্লাস পরিবহনের দুজন।

আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে তবে তাদের পরিচয় পাওয়া যায়নি বলেও উল্লেখ করেন দমকল বাহিনীর কর্মকর্তা।

গাজীপুরের সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “লাশ দুটি উদ্ধার করে সালনা থানায় নেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য গাজীপুর পাঠানো হবে। বাস তিনটি জব্দ করা হয়েছে।”

Comments

The Daily Star  | English

Abu sayed’s death in police firing: Cops’ FIR runs counter to known facts

Video footage shows police shooting at Begum Rokeya University student Abu Sayed, who posed no physical threat to the law enforcers, during the quota reform protest near the campus on July 16. He died soon afterwards.

5h ago