এইচপি দলের ম্যাচে বৃষ্টির বাগড়া

আগের দিন বল হাতে ঝলক দেখিয়েছিলেন অফ স্পিনার নাঈম হাসান। শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে চারদিনের ম্যাচে ফল বের করার আশায় ছিল বাংলাদেশ এইচপি দল। কিন্তু ম্যাচের তৃতীয় দিন বড় একটা সময় ভাসিয়ে নিয়েছে বৃষ্টি।

আগের দিন বল হাতে ঝলক দেখিয়েছিলেন অফ স্পিনার নাঈম হাসান। শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে  চারদিনের ম্যাচে ফল বের করার আশায় ছিল বাংলাদেশ এইচপি দল। কিন্তু ম্যাচের তৃতীয় দিন বড় একটা সময় ভাসিয়ে নিয়েছে বৃষ্টি।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বৃহস্পতিবার খেলা হয়েছে ৪৯ ওভার। তাতে এইচপি দল ফেলেছে ২ উইকেট আর লঙ্কানরা নিয়েছে মাত্র ৮৯ রান।  বাংলাদেশ এইচপি দলের করা ৩৬০ রান থেকে ৪ উইকেট হাতে নিয়ে লঙ্কানরা পিছিয়ে আছে ১৭০ রানে।

আগের দিনের ৪ উইকেটে ১০১ রান নিয়ে নামার পর ১৪১ রানে গিয়ে পঞ্চম উইকেট হারায় শ্রীলঙ্কা ইমার্জিং দল। ৪০ রান করে তানভির ইসলামের স্পিনে ফেরেন প্রমোদ মধুওয়াস্থে। পরে রমেশ মেন্ডিসকে ফিরিয়ে দেন পেসার শফিকুল ইসলাম। দিনশেষে চামিকা করুনারত্নে ৮ আর আশেন বান্দারা ৫৭ রান নিয়ে ব্যাট করছেন।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ এইচপি দল প্রথম ইনিংস:  ৩৬০

শ্রীলঙ্কা ইমার্জিং দল প্রথম ইনিংস: ৮৭ ওভারে ১৯০/৬ (নিসানকা ১৬, কুরে ৬, আসালঙ্কা ১৮, ভানুকা ১১, মাদুওয়ান্থা ৪০, বান্দারা ৫৭, মেন্ডিস ১৮, করুনারত্নে ৮*; ইয়াসিন ০/২৮, শফিকুল ১/৪৭, নাঈম ৪/৬৪, তানভীর ১/৩০, আফিফ ০/৬)

Comments

The Daily Star  | English

Rajuk seals off Nababi Bhoj and fines Swiss Bakery

Both restaurants are located on Bailey Road, where a fire claimed 46 lives last week

19m ago