টেকনাফে পিকআপ ভ্যান অটোরিকশা সংঘর্ষে ২ রোহিঙ্গা সহোদর নিহত

কক্সবাজারের টেকনাফে বিজিবির একটি পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই রোহিঙ্গা সহোদর নিহত ও পাঁচ জন আহত হয়েছে।

কক্সবাজারের টেকনাফে বিজিবির একটি পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই রোহিঙ্গা সহোদর নিহত ও পাঁচ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর পৌনে ১টার দিকে উপজেলার হোয়াইক্যং বালুখালী এলাকায় টেকনাফগামী ৩০ বিজিবির একটি পিকআপ ভ্যানের সঙ্গে বালুখালীগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ১১নং ব্লকের বাসিন্দা আমির হামজার দুই পুত্র মোহাম্মদ আইয়ুব (১৭) ও মোহাম্মদ নুর (২৫) নিহত হয়।

এছাড়া অপর যাত্রী আমির হামজা (৩৫), আবুল হোছাইন, দিলদার বেগম, শিশু জোবায়ের (৭) ও অটোরিকশা চালক হোয়াইক্যং আমতলীর কবির আহমদের পুত্র শামশুল আলম (২৮) গুরুতর আহত হয়। স্থানীরা আহতদের উদ্ধার করে চাকমারকুল সেভ দ্যা চিলড্রেন হাসপাতাল নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

নয়াপাড়া হাইওয়ে পুলিশের এসআই শরীফ হাসান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে কাউকে পাওয়া যায়নি। তবে এই ঘটনায় দুই জন মারা গেছে বলে লোক মারফতে অবগত হয়েছি। সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত অটোরিকশাটি আমাদের হেফাজতে রয়েছে। এই ব্যাপারে তদন্ত সাপেক্ষে পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Comments

The Daily Star  | English

Prottoy pension scheme: Quader sits with protesting university teachers

Awami League General Secretary Obaidul Quader today sat for a discussion with a delegation of university teachers currently on work stoppage to press home their demand for the cancellation of "Prottoy" under the universal pension scheme

11m ago