ধর্মঘটে চট্টগ্রামের সঙ্গে ১২ জেলার সড়ক যোগাযোগ বন্ধ

গণ ও পণ্য পরিবহন মালিক ঐক্য পরিষদের ডাকা ধর্মঘটের কারণে চট্টগ্রামের সঙ্গে ১২টি জেলার সড়ক যোগাযোগ কার্যক্রম বন্ধ হয়ে পড়েছে।
chittagong
৮ সেপ্টেম্বর ২০১৯, বন্দরনগরী ও এর আশপাশের ১৬টি রাস্তায় কোনো যাত্রীবাহী ও পণ্যবাহী গাড়ির দেখা মিলছে না। এতে বেশ ভোগান্তিতে পড়েছেন স্থানীয় মানুষ। ছবি: রাজিব রায়হান/স্টার

গণ ও পণ্য পরিবহন মালিক ঐক্য পরিষদের ডাকা ধর্মঘটের কারণে চট্টগ্রামের সঙ্গে ১২টি জেলার সড়ক যোগাযোগ কার্যক্রম বন্ধ হয়ে পড়েছে।

সড়কে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হয়রানি ও চাঁদাবাজি বন্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেওয়া ৭২ ঘণ্টার আল্টিমেটাম গতরাতে শেষ হয়ে যাওয়ার আজ (৮ সেপ্টেম্বর) সকাল ছয়টা থেকে এই ধর্মঘট শুরু হয়।

আমাদের চট্টগ্রাম সংবাদদাতা জানান, সব ধরণের সড়ক যোগাযোগ বন্ধ করে দেওয়ায় বন্দরনগরী ও এর আশপাশের ১৬টি রাস্তায় কোনো যাত্রীবাহী ও পণ্যবাহী গাড়ির দেখা মিলছে না। এতে বেশ ভোগান্তিতে পড়েছেন স্থানীয় মানুষ।

ধর্মঘটের কারণে চট্টগ্রাম ছাড়াও নোয়াখালী, কুমিল্লা, ফেনী, লক্ষ্মীপুর, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলায় আজ সকাল থেকে পণ্য ও যাত্রীবাহী কোনো গাড়ি ছেড়ে যায়নি।

Comments

The Daily Star  | English

Baily Road Fire: Rescue efforts underway, some feared trapped inside

A fire broke out at a branch of Kachchi Bhai restaurant on the first floor of a six-storey commercial building on Baily Road in Dhaka tonight

1h ago