সালমান শাহ’র ৬ সিনেমা দেখতে হলে…

সালমান শাহ নব্বই দশকের বাংলা সিনেমার উজ্জ্বল নক্ষত্র। অল্প সময়ে বাংলা ছবির দর্শকদের মন জয় করেছিলেন। তার প্রতিটি সিনেমা ব্যবসায়িক সাফল্য পেয়েছে।
salman shah
প্রয়াত অভিনেতা সালমান শাহ। ছবি: সংগৃহীত

সালমান শাহ নব্বই দশকের বাংলা সিনেমার উজ্জ্বল নক্ষত্র। অল্প সময়ে বাংলা ছবির দর্শকদের মন জয় করেছিলেন। তার প্রতিটি সিনেমা ব্যবসায়িক সাফল্য পেয়েছে।

আসছে ১৯ সেপ্টেম্বর নন্দিত নায়ক সালমান শাহ’র ৪৮তম জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস আয়োজন করতে যাচ্ছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’।

আগামী ২০ থেকে ২৬ সেপ্টেম্বর চলবে এই উৎসব। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো উৎসব চলবে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে। দর্শকরা দেখে নিতে পারেন প্রিয় নায়কের ছবিগুলো। 

টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “সালমান শাহ সর্বস্তরের মানুষের কাছে স্বপ্নের নায়ক। তাকে নিয়ে আয়োজিত এই বিশেষ উৎসবের সঙ্গে আমরা যুক্ত হতে পেরে ভালো লাগছে। আমাদের টিএম ফিল্মস-এর আনুষ্ঠানিক যাত্রা হচ্ছে এই ইভেন্টের মধ্য দিয়ে।”

ফারজানা মুন্নী আরও বলেন, “টিএম ফিল্মসের উদ্দেশ্য আগামী প্রজন্মের চলচ্চিত্র নির্মাতা, অভিনয়শিল্পী ও দর্শকদের জন্য একটি আন্তর্জাতিক মানের প্ল্যাটফর্ম তৈরি করা। গান বাংলার ‘উইন্ড অব চেঞ্জ’ অনুষ্ঠান দিয়ে সংগীতে যেমন আমরা একটা বৈশ্বিক পরিবর্তন আনতে পেরেছি, চলচ্চিত্রেও সেটা সম্ভব।”

উৎসব আহ্বায়ক নিপু বড়ুয়া দ্য ডেইলি স্টার অনলাইনকে জানান, তারকাসমৃদ্ধ জমকালো উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০ সেপ্টেম্বর থেকে ঢাকার মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত ছয়টি সিনেমা।

Comments

The Daily Star  | English
Fire incident in Dhaka Bailey Road

Death is built into our cityscapes

Why do authorities gamble with our lives?

9h ago