কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতিসহ আটক ৫, অস্ত্র-গুলি-মাদক উদ্ধার

রাজধানীর ‘কলাবাগান ক্রীড়া চক্র’ ক্লাবে অভিযান চালিয়ে এর সভাপতি ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
Shafiqul-Alam-1.jpg
২০ সেপ্টেম্বর ২০১৯, কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান চালানোর পর ক্লাবটির সভাপতি সফিকুল আলম ফিরোজকে আটক করে র‌্যাব। ছবি: স্টার

রাজধানীর ‘কলাবাগান ক্রীড়া চক্র’ ক্লাবে অভিযান চালিয়ে এর সভাপতি ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া সাতটা থেকে পৌনে আটটা পর্যন্ত প্রায় এক ঘণ্টাব্যাপী এই অভিযান চালায় র‌্যাব-২ এর একটি দল। এসময় ক্লাবের ভেতর থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

অভিযান শেষে র‌্যাব–২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ সাংবাদিকদের জানান, ‘কলাবাগান ক্রীড়া চক্র’ ক্লাবের ভেতরে অভিযান চালিয়ে একটি লাইসেন্সবিহীন রিভলভার, তিন রাউন্ড গুলি, তিন তাস খেলার কার্ড, জুয়া খেলার স্কোরকার্ড ও কিছু ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এসময় ক্লাবের সভাপতি সফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

Kalabagan-22.jpg
কলাবাগান ক্রীড়া চক্র ক্লাবে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, মাদক ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করেছে র‍্যাব। ছবি: স্টার

এর আগে, সন্ধ্যা সোয়া সাতটার দিকে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম ক্লাবের ভেতরে প্রবেশ করে অভিযান শুরু করেন বলে ঘটনাস্থল থেকে আমাদের সংবাদদাতা জানান।

Kalabagan-33.jpg
উদ্ধারকৃত লাইসেন্সবিহীন রিভলভার ও গুলি। ছবি: স্টার

সেসময় র‌্যাব কর্মকর্তা আশিক বিল্লাহ জানান, ‘কলাবাগান ক্রীড়া চক্র’ ক্লাবের ভেতরে ‘ক্যাসিনো’ ব্যবসা পরিচালিত হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালাতে গিয়েছে র‌্যাব।

এদিকে, রাত সোয়া নয়টার দিকে রাজধানীর মিরপুর রোডের মেট্রো শপিং মলের ছয় তলায় অবস্থিত ধানমন্ডি ক্লাবের ভেতরেও অপর এক দল র‌্যাব সদস্য অভিযান পরিচালনা করছেন বলে জানা গেছে।

আরও পড়ুন:

এবার কলাবাগানে ‘ক্যাসিনো’য় র‌্যাবের হানা

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জি কে শামীমকে আটক করা হয়েছে: র‌্যাব

যুবলীগ নেতা জি কে শামীম আটক

যুবলীগ নেতা জি কে শামীমের অফিসে র‌্যাবের অভিযান

খালেদ যুবলীগ থেকে বহিষ্কার

‘শুধু যুবলীগ-ছাত্রলীগ নয়, আওয়ামী লীগের দুর্নীতিবাজরাও একই পরিণতি ভোগ করবে’

৭ দিনের রিমান্ডে ‘ক্যাসিনো’ খালেদ

ক্যাসিনোতে অভিযানের পর যুবলীগ নেতা খালেদ মাহমুদ আটক

Comments

The Daily Star  | English
Energy security crisis in Bangladesh

How can Bangladesh enhance its energy security?

Continuous gas exploration and exploitation of renewable energy should be the two pillars of energy security in the country.

39m ago