অন্য দলের দুর্নীতিবাজদের পরে ধরা হবে: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, নিজ দলের দুর্নীতিবাজদের ধরার পর অন্য দলের দুর্নীতিবাজদের ধরা হবে।
Anisul-Haque.jpg
২৭ সেপ্টেম্বর ২০১৯, আখাউড়া রেলস্টেশনে স্বেচ্ছাসেবী সংগঠন আত্মীয়ের অনলাইন রক্তদাতা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করেন আনিসুল হক। ছবি: স্টার

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, নিজ দলের দুর্নীতিবাজদের ধরার পর অন্য দলের দুর্নীতিবাজদের ধরা হবে।

তিনি বলেন, “দুর্নীতিবাজ যে দলেরই হোক না কেনো তাদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী। সেই কারণেই প্রথমে আমাদের দল থেকে যারা দুর্নীতি করছিলো তাদেরকে ধরছি, পরে অন্য দলের দুর্নীতিবাজদেরও ধরা হবে।”

আজ (২৭ সেপ্টেম্বর) আখাউড়া রেলস্টেশনে স্বেচ্ছাসেবী সংগঠন আত্মীয়ের অনলাইন রক্তদাতা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, “সরকার দুর্নীতির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে যে অভিযান শুরু হয়েছে সেই অভিযান চলবে।”

অনুষ্ঠানে সিভিল সার্জন ডা. মো. শাহ আলম, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার জীবন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তারসহ স্থানীয় নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

Comments

The Daily Star  | English

PM leaves for New Delhi on a two-day state visit to India

This is the first bilateral visit by any head of government to India after the BJP-led alliance formed its government for the third consecutive time

2h ago