‘নির্বাচন করতে বলারা কেউ আমার পাশে নেই’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে নিজের মনোনয়নপত্র জমা দিতে এসে আক্ষেপের কথা দ্য ডেইলি স্টার অনলাইনকে জানিয়েছেন নায়িকা মৌসুমী।
অভিনেত্রী মৌসুমী। ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে নিজের মনোনয়নপত্র জমা দিতে এসে আক্ষেপের কথা দ্য ডেইলি স্টার অনলাইনকে জানিয়েছেন নায়িকা মৌসুমী।

গতকাল (৩ অক্টোবর) তিনি বলেন, “এখানে আনন্দ হবে, উৎসব হবে। শিল্পীরা হাসতে হাসতে ভোট দিয়ে তাদের নেতা নির্বাচন করবেন। কিন্তু, এই নির্বাচনটিকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে নানাভাবে। যা আমাকে অবাক করেছে, হতাশ করেছে।”

তিনি আরো বলেন, “শিল্পী সমিতি একটা পরিবার। এমনটাই জেনে এসেছি সবসময়। সেই আবেগ থেকেই বহুবার নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিতও হয়েছি। কিন্তু, এবার নির্বাচন করতে এসে অনেককিছু দেখছি যা একজন শিল্পী হিসেবে আমি প্রত্যাশা করিনি।”

“যারা আমাকে সভাপতি পদে নির্বাচন করতে পরামর্শ ও সাহস দিয়েছিলেন তাদের কেউ নেই আমার পাশে” বলে মন্তব্য করেন ‘কেয়ামত থেকে কেয়ামত’-খ্যাত অভিনেত্রী।

সভাপতি পদে মৌসুমী ও মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা, জায়েদ খান ও ডি এ তায়েব মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়াও, বিভিন্ন পদের জন্যে ডিপজল, ইমন, জয় চৌধুরী, জ্যাকি আলমগীর, অঞ্জনা, রোজিনাসহ অনেকেই মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আসছে ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন ইলিয়াস কাঞ্চন।

Comments

The Daily Star  | English

Lucky’s sources of income, wealth don’t add up

Laila Kaniz Lucky is the upazila parishad chairman from Raypura upazila of Narshingdi and a retired teacher of a government college.

2h ago