ট্রাকের নিচে চাপা পড়ে ৩ জনের প্রাণহানি

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর একটি বেপরোয়া গতির ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে তিনজন নিহত ও তিনজন আহত হন।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর একটি বেপরোয়া গতির ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে তিনজন নিহত ও তিনজন আহত হন।

নিহতরা হলেন: শেরপুরের নকলা উপজেলার রামপুর গ্রামের আলমাছ মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৫) ও বাছুরআলগা গ্রামের কালুন মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫) এবং ময়মনসিংহের গৌরীপুর উপজেলার দৌলতপুর গ্রামের আহমদ আলীর ছেলে বাদশা মিয়া (১৯)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

গতকাল (১০ অক্টোবর) রাত সাড়ে ১১টায় উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকচালক ও ট্রাকটি (ঢাকা মেট্রো ট-১৬-৫৩৭৮) আটক করে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাওনা হাইওয়ে থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর হোসেন।

মঞ্জুর হোসেন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ঢাকাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেলে সেটি উল্টে মহাসড়কের পাশে ছিঁটকে পড়ে। সেসময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা যাত্রী ও পথচারীরা ট্রাকের নিচে চাপা পড়েন।

এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও তিনজন আহত হন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকচালক সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার আবুদিয়া গ্রামের আব্দুছ ছাত্তারের ছেলে বাদশা শেখকে (৩৬) আটক করা হয়েছে।

Comments

The Daily Star  | English

Floods cause Tk 14,421 crore damage in eastern Bangladesh: CPD study

The study highlighted that the damage represents 1.81 percent of the national budget for fiscal year (FY) 2024-25

2h ago