পেশাদার ফটোগ্রাফার সজল!

টিভি নাটকের জনপ্রিয় ও ব্যস্ত অভিনেতা সজল এখন নতুন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তার নতুন সিনেমার নাম ‘জ্বিন’। এটি পরিচালনা করছেন নাদের চৌধুরী।
Sajal
অভিনেতা সজল। ছবি: শেখ মেহেদী মোর্শেদ

টিভি নাটকের জনপ্রিয় ও ব্যস্ত অভিনেতা সজল এখন নতুন সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। তার নতুন সিনেমার নাম ‘জ্বিন’। এটি পরিচালনা করছেন নাদের চৌধুরী।

‘জ্বিন’-এ সজল অভিনয় করছেন একজন ফটোগ্রাফারের চরিত্রে। এতে তার সঙ্গে নায়িকা হিসেবে রয়েছেন পূজা চেরী।

দ্য ডেইলি স্টারকে সজল বলেন, এরই মধ্যে সিনেমার শুটিং অনেকখানি শেষ হয়েছে। এখন চলছে গানের শুটিং। তিনি এখন গানের শুটিং করার জন্য ঢাকার বাইরে রয়েছেন বলেও জানান।

সিনেমাটিতে মোট গান থাকবে তিনটি উল্লেখ করে সজল আরও জানান, কেবল একটি গানের শুটিং চলছে।

নতুন সিনেমাটি সম্পর্কে সজল বলেন, “আমার নতুন চলচ্চিত্র ‘জ্বিন’ একটি সম্পর্কের গল্প। নানা রকম সম্পর্ক দেখানো হবে এখানে। বিপদে পড়লে সম্পর্কের মানুষগুলোই আপন হয়ে কাছে চলে আসেন, মানুষের পাশে দাঁড়ান।”

ফটোগ্রাফার চরিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, “আমার অভিনয় জীবনে নানা ধরণের চরিত্রে অভিনয় করেছি। কিন্তু, ফটোগ্রাফার চরিত্রে এবারই প্রথম। ‘জ্বিন’ সিনেমায় দেখা যাবে আমি একজন পেশাদার ফটোগ্রাফার।”

উল্লেখ্য, সজলের আরেকটি সিনেমার শুটিং এখনো শেষ হয়নি। সেই সিনেমার নাম ‘হারজিত’। এতে তার সঙ্গে নায়িকা হিসেবে রয়েছেন মাহিয়া মাহী।

সজলের প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমার নাম ‘রানআউট’। ‘জ্বিন’ হচ্ছে তার অভিনীত তৃতীয় সিনেমা।

সজল আরও জানান, চলতি সময়ে নতুন সিনেমার শুটিংয়ের জন্য তিনি কোনো নাটকে অভিনয় করতে পারছেন না।

Comments

The Daily Star  | English

BCL attacks sit-in demo at JU

Quota reform protesters at Jahangirnagar University held a sit-in demo in front of the VC's residence last night, protesting the BCL attack on them

9m ago