বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

বরগুনার পাথরঘাটায় সুপারি গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আজ (৪ নভেম্বর) সকালে একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
strike.jpg
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

বরগুনার পাথরঘাটায় সুপারি গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আজ (৪ নভেম্বর) সকালে একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুল মন্নানের ছেলে মো. দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো. রাসেল (১৪) ও রাসেলের মা হামিদা বেগম (৩৫)।

কাকচিড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. বাদল পহলান জানান, সকালে দেলোয়ার সুপারি গাছ কাটতে ও সুপারি পারতে বাগানে যায়। সেখানে একটি সুপারি গাছ কাটতে গেলে গাছটি হেলে পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে যায়। এতে প্রথমে দেলোয়ার বিদ্যুৎস্পৃষ্ট হয়। তার চিৎকারে ভাইয়ের ছেলে মো. রাসেল ও পরে ভাইয়ের স্ত্রী হামিদা এগিয়ে আসলে তিনজনই বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

যোগাযোগ করা হলে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার বলেন, “আমাদের কাছে কোনো তথ্য না জানিয়ে কভার ছাড়া ২৪০ ভোল্টেজ বিদ্যুতের তারের পাশ থেকে সুপারি ও কাঁঠাল গাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।”

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

5h ago