খেলা

রাজকোটে ঝলমলে রোদ, ম্যাচ নিয়ে ‘শঙ্কা কম’

আগের দিন বিকালে কালো মেঘ জড়ো হয়েছিল, সন্ধ্যায় শুরু হয়েছিল তীব্র ঝড় আর প্রচণ্ড বৃষ্টি। ঘন্টাখানেক থাকে এই বিরূপ পরিস্থিতি। এরপর রাতভর অবশ্য ছিল শান্ত ভাব। বৃহস্পতিবার (৭ নভেম্বর) ম্যাচের দিন সকালে বাংলাদেশ-ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টির ভেন্যু রাজকোটে দেখা গেল নেই কোনো মেঘের আনাগোনা। দেখা মিলেছে ঝলমলে রোদের।
rajkot stadium
ছবি: বিসিবি

আগের দিন বিকালে কালো মেঘ জড়ো হয়েছিল, সন্ধ্যায় শুরু হয়েছিল তীব্র ঝড় আর প্রচণ্ড বৃষ্টি। ঘন্টাখানেক থাকে এই বিরূপ পরিস্থিতি। এরপর রাতভর অবশ্য ছিল শান্ত ভাব। বৃহস্পতিবার (৭ নভেম্বর) ম্যাচের দিন সকালে বাংলাদেশ-ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টির ভেন্যু রাজকোটে দেখা গেল নেই কোনো মেঘের আনাগোনা। দেখা মিলেছে ঝলমলে রোদের।

আরব সাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় মাহা গুজরাট ও মহারাষ্ট্রের উপকূলে আঘাত হানার কথা ছিল। কিন্তু তা আগের দিনই দুর্বল হয়ে অনেকখানি সরে যায়। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিল, মাহা সরে গেলেও দিনভর ভারী বৃষ্টিপাত হবে। তবে এদিন সকাল থেকে মেঘ-বৃষ্টির কোনো আনাগোনা নেই। তাতে আশা করা হচ্ছে, শঙ্কা কাটিয়ে ঠিক সময়ে মাঠে গড়াবে খেলা।

রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় শুরু হবে বাংলাদেশ-ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি। দিল্লিতে প্রথম ম্যাচ জিতে এরই মধ্যে তিন ম্যাচের সিরিজে এগিয়ে আছে বাংলাদেশ।

আগের দিন স্থানীয় আয়োজকরা অবশ্য অভয় দিয়েছিলেন, বিকাল পর্যন্ত বৃষ্টি হলেও এখানে নির্ধারিত সময়ে ম্যাচ শুরু করা সম্ভব। এর আগে ২০১৩ সালে ভারত-অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি ম্যাচের দিন বিকাল সাড়ে তিনটা পর্যন্ত বৃষ্টি হয়েছিল। তবে স্টেডিয়ামের উন্নত পানি-নিষ্কাশন ব্যবস্থার কারণে সন্ধ্যাবেলা সময়মতোই শুরু হয়েছিল খেলা।

Comments

The Daily Star  | English

14 killed as truck ploughs thru multiple vehicles in Jhalakathi

It is suspected that the truck driver lost control over his vehicle due to a brake failure

1h ago