বুবলির নায়ক নিরব

অবশেষে শাকিব খানের বাইরে অন্য নায়কের সঙ্গে অভিনয় দেখা যাবে নায়িকা শবনম বুবলিকে। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।
‘ক্যাসিনো’-র পোস্টারে শবনম বুবলি ও নিরব। ছবি: সংগৃহীত

অবশেষে শাকিব খানের বাইরে অন্য নায়কের সঙ্গে অভিনয় দেখা যাবে নায়িকা শবনম বুবলিকে। সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

প্রথমবারের মতো বুবলিকে নিরবের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে। বিষয়টি দ্য ডেইলি স্টার অনলাইনকে নিশ্চিত করেছেন ‘ক্যাসিনো’ ছবির নায়ক নিরব।

শবনম বুবলি নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমা দিয়ে ২০১৬ সালে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এরপর একে একে মুক্তিপ্রাপ্ত নয়টি ছবিতে জুটি হয়ে অভিনয় করতে দেখা গেছে তাদের দুজনকে। এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি ছবি হলো- ‘শুটার’, ‘সুপারহিরো’, ‘ক্যাপ্টেন খান,’ ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’,‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’। শুটিং চলছে ‘বীর’ ও ‘একটু প্রেম দরকার’-এর।

সম্প্রতি দ্য ডেইলি স্টার অনলাইনের সঙ্গে এক সাক্ষাতকারে “শুধু শাকিব খানের বিপরীতে দেখা যায়, অন্য নায়কের সঙ্গে দেখা যায় না কেনো?”- এমন প্রশ্নের উত্তরে বুবলি বলেছিলেন, ‘ভালো পরিচালক হলে অন্য যেকারো সঙ্গে ছবি করবো এটা আগেও বলেছি। দর্শকরা অবশ্যই আগামীতে তার প্রমাণ পাবেন।”

তার কথার প্রমাণ পাওয়া গেলো ‘ক্যাসিনো’-র পোস্টার দেখে। চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

Comments

The Daily Star  | English

Phase 2 UZ Polls: AL working to contain feuds, increase turnout

Shifting focus from its earlier position to keep relatives of its lawmakers from the upazila election, the ruling Awami League now seeks to minimise internal feuds centering on the polls and increase the voter turnout.

8h ago