ফেডারেশন কাপে আবাহনীর গ্রুপে আরামবাগ-পুলিশ

ফেডারেশন কাপের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড বেশ সহজ গ্রুপে পড়েছে। ‘এ’ গ্রুপে থাকা দলটির বাকি দুই প্রতিপক্ষ আরামবাগ ক্রীড়া সংঘ ও বাংলাদেশ পুলিশ এফসি।
federation cup

ফেডারেশন কাপের বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড বেশ সহজ গ্রুপে পড়েছে। ‘এ’ গ্রুপে থাকা দলটির বাকি দুই প্রতিপক্ষ আরামবাগ ক্রীড়া সংঘ ও বাংলাদেশ পুলিশ এফসি।

বাংলাদেশের ঘরোয়া ফুটবলের নতুন মৌসুম শুরু হচ্ছে ফেডারেশন কাপ দিয়ে। শুক্রবার (১৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে প্রতিযোগিতার ড্র ও লোগো উন্মোচন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফেডারেশন কাপের ৩২তম আসর মাঠে গড়াবে আগামী ১৮ ডিসেম্বর থেকে।

অংশগ্রহণকারী ১৩ দলকে ভাগ করা হয়েছে চারটি গ্রুপে। গেল আসরের রানার্সআপ ও বাংলাদেশ প্রিমিয়ার লিগের শিরোপাধারী বসুন্ধরা কিংসের সঙ্গে ‘বি’ গ্রুপে খেলবে চট্টগ্রাম আবাহনী ও ব্রাদার্স ইউনিয়ন।

চার গ্রুপ থেকে আট দল উঠবে কোয়ার্টার ফাইনালে। এরপর সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে। তবে আসরের পূর্ণাঙ্গ সূচি এখনও চূড়ান্ত হয়নি।

ফেডারেশন কাপের গ্রুপ:

গ্রুপ ‘এ’: আবাহনী লিমিটেড, আরামবাগ ক্রীড়া সংঘ, বাংলাদেশ পুলিশ এফসি;

গ্রুপ ‘বি’: বসুন্ধরা কিংস, চট্টগ্রাম আবাহনী, ব্রাদার্স ইউনিয়ন;

গ্রুপ ‘সি’: সাইফ স্পোর্টিং ক্লাব, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি;

গ্রুপ ‘ডি’: মোহামেডান স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, মোহামেডান, উত্তর বারিধারা ক্লাব।

Comments

The Daily Star  | English

DMCH doctors threaten strike after assault on colleague

A doctor at Dhaka Medical College Hospital (DMCH) was allegedly assaulted yesterday after the death of a private university student there, with some of his peers accusing the physicians of neglecting their duty in his treatment

6h ago