নতুন বছর নিয়ে তারকাদের পরিকল্পনা

শুরু হয়েছে ইংরেজি নতুন বছর। শোবিজ তারকারা বসে নেই। তারা নতুন বছরের হিসাবে-নিকেশ ও পরিকল্পনা শুরু করে দিয়েছেন। কারো কারো রয়েছে নতুন বছর নিয়ে অনেক বড় মিশন। সব মিলিয়ে তারকারা বলেছেন তাদের চাওয়া ও পরিকল্পনার কথা। আসুন, জেনে নিই কী ভাবছেন তারকারা?
Shakib and Popy
শাকিব খান ও পপি। ছবি: শেখ মেহেদী মোর্শেদ

শুরু হয়েছে ইংরেজি নতুন বছর। শোবিজ তারকারা বসে নেই। তারা নতুন বছরের হিসাবে-নিকেশ ও পরিকল্পনা শুরু করে দিয়েছেন। কারো কারো রয়েছে নতুন বছর নিয়ে অনেক বড় মিশন। সব মিলিয়ে তারকারা বলেছেন তাদের চাওয়া ও পরিকল্পনার কথা। আসুন, জেনে নিই কী ভাবছেন তারকারা?

কাজের মধ্যে ডুবে থাকতে চাই: শাকিব খান

সত্যি কথা বলতে কাজ করতে করতেই ২০১৯ সাল পার করেছি। আশা করছি, ২০২০ সালটাও কাজ করতে করতে কাটিয়ে দিবো। দেখুন, টাকা নয়, কর্মই মানুষকে বাঁচিয়ে রাখে। তার মধ্যে কাজটি যদি ভালো কাজ হয় তাহলে তো মানুষের মাঝে আরও বেশিদিন বেঁচে থাকা যায়। এবছর আমার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কিছু সিনেমা করবো। অন্যদের কাজও করবো। ঈদের জন্য চমক থাকবে। গেলো বছর যেমন ‘পাসওয়ার্ড’ উপহার দিয়েছি। এবারও নতুন কোনো সিনেমা যুক্ত হবে। সব মিলিয়ে কাজ আর কাজ নিয়ে থাকতে চাই বছুরজুড়ে। কাজ ছাড়া কোনো ভাবনা নেই। কাজের মধ্যে ডুবে থাকতে চাই।

কাজের মানের দিকে বেশি নজর দিবো: পপি

গেলো কয়েক বছরের মধ্যে ২০১৯ সালে বেশ কয়েকটি সিনেমা করেছি। বছরটি ভালো গেছে আমার। বছরের শেষে এসে নির্বাচন করে জয়লাভ করেছি। নতুন বছরে অনেক কাজ করবো- তা বলছি না। কিন্তু, কাজের মানের দিকে নজর দিবো। গেলো বছরের শেষ না হওয়া কাজগুলোও এবছর শেষ করে ফেলবো। নতুন সিনেমার কথা হচ্ছে। সেসব খবরও সবাই জানতে পারবেন। আমি বিশ্বাস করি- দর্শকরা ভালো কাজ পছন্দ করেন। মানসম্পন্ন কাজ পছন্দ করেন। এ বছরের অন্যতম চাওয়া হলো- ভালো কাজের সঙ্গে থাকা।

‘নতুন চঞ্চল চৌধুরীকে দেখা যাবে নতুন বছরে’

এক জীবনে বহু নাটকে অভিনয় করেছি। রুচিসম্পন্ন কিছু সিনেমা করে মানুষের ভালোবাসা পেয়েছি। সিনেমার যারা বোদ্ধা তাদের প্রশংসা পেয়েছি। এসব আমার অর্জন। নাটকে কতো রকমেরই না চরিত্র করেছি। সব সময় চেষ্টা থেকেছে একটা চরিত্র থেকে আরেকটিতে প্রবেশ করবো। সেটা করেছিও। নতুন বছরে আমার অভিনীত নতুন সিনেমা ‘হাওয়া’ মুক্তি পাবে। এছাড়া ‘পাপ পুণ্য’ সিনেমাটিও এই বছরে মুক্তি পাবে। দুটি সিনেমায় নতুন দুটি চরিত্র করেছি। এমন চরিত্রে আমাকে আগে কখনো দেখা যায়নি। এজন্য আত্মবিশ্বাস নিয়ে বলতে পারি- নতুন চঞ্চল চৌধুরীকে দেখা যাবে নতুন বছরে। আমার চাওয়া-পাওয়া কম। দিন শেষে ভালোটাই টিকে থাকবে। সেই ধরনের কাজের সঙ্গে যুক্ত থাকতে চাই নতুন বছরে।

নতুন বছরে দুই মাধ্যমেই কাজ করতে চাই: তিশা

২০১৯ সাল অনেক কিছু দিয়েছে। গেলো বছরে নাটক ও সিনেমা দুটিই করেছি। নতুন বছরেও নাটক ও সিনেমা দুটিই করতে চাই। গত বছর আমার ক্যারিয়ারে ভালো কিছু সিনেমা যুক্ত হয়েছে। এ বছরেও সেরকম ভালো কিছু সিনেমা যুক্ত হোক তা প্রত্যাশা করছি। পাশাপাশি টিভি নাটকেও ভালো কাজের সুযোগ হয়েছে। এই বছরেও তা অব্যাহত থাকুক এটাই চাওয়া।

বছরটি আমার জন্য কাজের হবে আশা করছি: অপূর্ব

আমি কখনোই হতাশ না। আমি কখনোই নিরাশও না। সব সময় আশাবাদী মানুষ। সব সময় ইতিবাচক চিন্তা-ভাবনার মানুষ। সারাবছর কীভাবে কাজের মধ্যে দিয়ে কেটে যায় জানি না। নতুন বছরও আমার জন্য কাজের হবে, আশা করছি। ইতোমধ্যে অনেক পরিচালকের সঙ্গে কথাও হয়েছে। কারো কারো সঙ্গে শিডিউল নিয়েও আলোচনা হয়েছে। শুটিং শুরু হবে। কাজ নিয়ে আমার চাওয়া হচ্ছে- এক ধরণের চরিত্রের মধ্যে নিজেকে আটকে রাখতে চাই না।

যা হজম করতে পারবো তাই খাবো: আরিফিন শুভ

অনেক বেশি কাজ কখনো করিনি। অনেক বেশি কাজ করার ইচ্ছেও নেই। বিষয়টি বেশি খাওয়ার মতোই। বেশি খেলে হজম নাও হতে পারে। যা হজম করতে পারবো, তাই খাবো; তাই খাওয়া উচিত। সেটা কাজের বেলায়ও। কম কাজ করবো। কিন্তু, মানুষ মনে রাখবে, মানুষ দেখবে, সেরকম কাজই করবো। বড় কোনো টার্গেট করে কখনো এগোয়নি। ভালো কাজ নিয়ে এগোতে চাই। আমি চাইলে এই কয়েক বছরের ক্যারিয়ারে প্রচুর কাজ করতে পারতাম। তা চাইনি।

নতুন বছরে নতুনভাবে আসবো: অপু বিশ্বাস

গেলো বছর খুব বেশি কাজ করিনি। নিজেকে প্রস্তুত করেছি নতুন বছরের জন্য। ভালো কিছু করার জন্য। সিনেমার মানুষ আমি। সিনেমাই আমার ভালোবাসার জায়গা। এদেশের কোটি মানুষ আমাকে চেনেন সিনেমা দিয়ে। এদেশের বহু মানুষ ভালোবাসেন সিনেমা করার জন্যই। আমি সিনেমায় নতুন করে ফিরবো এবছর। স্বপ্ন দেখি নতুন বছরে ভালো কিছু কাজ যুক্ত হবে আমার ক্যারিয়ারে।

ভালো সিনেমার তকমা গায়ে লাগাতে চাই: সিয়াম

নতুন সিনেমা ‘অপারেশন সুন্দরবন’র কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি। ২০১৯ সালটি আমার জন্য অনেক ভালো গেছে। ২০২০ সালটাও আমার জন্য ভালো যাবে, এটাই চাওয়া। আশা করছি, ২০২০ সাল হবে আমার স্বপ্ন পূরণের বছর। কিছু ভালো ভালো সিনেমা করছি। আরও কিছু নতুন কাজ করবো চলতি বছর। সত্যি কথা বলতে, ভালো সিনেমার তকমা গায়ে লাগাতে চাই। ভালো কাজ হলে মানুষ হলে গিয়ে সিনেমা দেখতে বাধ্য। মানুষ চায় ভালো কিছু।

Comments

The Daily Star  | English

Babar Ali: Another Bangladeshi summits Mount Everest

Before him, Musa Ibrahim (2010), M.A. Muhit (2011), Nishat Majumdar (2012), and Wasfia Nazreen (2012) successfully summited Mount Everest. Mohammed Khaled Hossain summited Mount Everest in 2013 but died on his way down

33m ago