খেলা

এক মাসের জন্য মাঠের বাইরে মোসাদ্দেক

গত ৩০ ডিসেম্বর রংপুর রেঞ্জার্সের বিপক্ষে রান নিতে গিয়ে উলটে পড়ে ঘাড়ে ব্যথা পেয়েছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। সেই ব্যথা পিঠে নেমে যাওয়ার আর ফিরতে পারেননি মাঠে। এবার বিপিএলে সিলেট থান্ডারের অধিনায়কত্ব করা মোসাদ্দেক স্ক্যানের পর শুনলেন আরও বড় দুঃসংবাদ।
Mosaddek Hossain Saikat
ছবি: ফিরোজ আহমেদ

গত ৩০ ডিসেম্বর রংপুর রেঞ্জার্সের বিপক্ষে রান নিতে গিয়ে উলটে পড়ে ঘাড়ে ব্যথা পেয়েছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। সেই ব্যথা পিঠে নেমে যাওয়ার আর ফিরতে পারেননি মাঠে। এবার বিপিএলে সিলেট থান্ডারের অধিনায়কত্ব করা মোসাদ্দেক স্ক্যানের পর শুনলেন আরও বড় দুঃসংবাদ।

সিলেট থান্ডার টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, এমআরআই  স্ক্যানে মোসাদ্দেকের পিঠে ধরা পড়েছে গ্রেড টু টিয়ার। এই চোটে অন্তত এক মাস বিশ্রামে থাকতে হবে তাকে। বিশ্রামের এই সময়টাই মোসাদ্দেক থাকবেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধায়নে। ক্রমাগত হারতে থাকা সিলেটের বিপিএল এমনিতেই অবশ্য শেষের পথে। আজ রাজশাহী রয়্যালসের বিপক্ষে ম্যাচের পর ঢাকায় ফিরে আর এক ম্যাচ বাকি আছে তাদের।

আলোচনায় থাকা পাকিস্তান সফর যদি হয় তাহলে তাতে বিবেচিত হবেন না মোসাদ্দেক। ফেব্রুয়ারিতে আছে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট। সব কিছু ঠিক থাকলে ঘরোয়া ওই টুর্নামেন্টে ফিরতে পারেন তিনি।

অধিনায়কত্বের দায়িত্ব পাওয়ায় এবারের বিপিএলে বড় কিছু করার সুযোগ ছিল মোসাদ্দেকের সামনে। তবে এই অলরাউন্ডার হয়েছে একেবারেই ব্যর্থ। ৮ ম্যাচ খেলে ১ ফিফটিতে মোসাদ্দেক করেছেন মোটে ১৯০ রান। অফ স্পিন দিয়ে এই অলরাউন্ডার নিতে পেরেছেন কেবল ৩ উইকেট।

নিজের ব্যর্থতার সঙ্গে ব্যর্থ হয়েছে তাদের দলও। এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে ৯টাতেই হেরে তলানিতে ডুবে আছে তারা। 

Comments