নারায়ণগঞ্জে স্কুলশিক্ষার্থী ধর্ষণ; ছাত্রলীগ নেতা বহিস্কার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্কুল শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামি, তারাবো পৌরসভা ছাত্রলীগের সহসভাপতি আবু সুফিয়ান সোহানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।
রূপগঞ্জে শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামি তারাবো পৌরসভা ছাত্রলীগের সহ সভাপতি পদ থেকে বহিস্কৃত আবু সুফিয়ান হোসেন। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্কুল শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামি, তারাবো পৌরসভা ছাত্রলীগের সহসভাপতি আবু সুফিয়ান সোহানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ সোমবার (১৩ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাকে বহিস্কার করা হয় বলে জানান রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার।

এদিকে, ধর্ষণ মামলার আরো দুই আসামি তৌসিব মিয়া (২২) ও আফজাল হোসেন (২৪) কে দুই দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান দ্য ডেইলি স্টারকে জানান, জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. কাউসার আলম শুনানি শেষে তাদের রিমান্ডে দেন।

মামলার বরাত দিয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রফিকুল হক জানান, গত বৃহস্পতিবার বাড়ি ফেরার পথে গন্ধর্বপুর বাস স্ট্যান্ডের সামনে থেকে সোহান, তৌসিব ও তার বন্ধু আফজাল স্কুল শিক্ষার্থীকে অপহরণ করেন। পরে রূপসী এলাকার একটি বাড়িতে দুইদিন আটকে রেখে ধর্ষণ করা হয়। শনিবার ভোরে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ওই শিক্ষার্থীকে ফেলে পালিয়ে যায় তারা।

এ ঘটনায় শিক্ষার্থীর মা বাদী হয়ে শনিবার তিন জনের নাম উল্লেখ ও দুই জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন। ওইদিনই অভিযান চালিয়ে তৌসিব ও আফজালকে গ্রেপ্তার করে পুলিশ। একই দিন ছাত্রলীগ নেতা সোহানকে মাদকসহ গ্রেপ্তার করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানা পুলিশ। পরে রূপগঞ্জ থানা পুলিশ তাকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার দেখায়।

Comments

The Daily Star  | English

Trump assassination attempt: How it unfolded

Donald Trump was hit in the ear in an assassination attempt by a gunman at a campaign rally Saturday

54m ago