ফরিদপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বারানকুলা গ্রামে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।
gun_5.jpg
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বারানকুলা গ্রামে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।

নিহতের নাম এনায়েত উল্লাহ (৪০)। আজ (১৫ জানুয়ারি) ভোররাত তিনটার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত মুজিবুর মোল্লার ছেলে এনায়েতকে গতকাল ঝিনাইদহের শৈলকূপার হাটফাজিলপুর বাজার থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, এনায়েতের বিরুদ্ধে বোয়ালমারী থানা ও গোপালগঞ্জের কাশিয়ানি থানায় হত্যা, ডাকাতি ও দস্যুতার অভিযোগে মোট ১৩টি মামলা রয়েছে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এনায়েত জানান যে, বারানকুলা গ্রামে কিছু অস্ত্র লুকিয়ে রাখা হয়েছে। পুলিশ গতরাতে এনায়েতকে নিয়ে সেসব অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগীরা গুলি ছুড়তে থাকে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়।

গোলাগুলির শব্দে গ্রামবাসীরা ঘটনাস্থলে উপস্থিত হন এবং গুলিবিদ্ধ এনায়েতকে পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এনায়েতের ভাগ্নি তানিয়া মিঠু আমাদের ফরিদপুর সংবাদদাতাকে জানিয়েছেন, তার মামাকে গত চারদিন আগে মাগুরা থেকে তুলে নেয় পুলিশ। পরে আর তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

Comments

The Daily Star  | English

Killing of AL MP in Kolkata: Home monister says it's a planned murderer

Awami League MP Anwarul Azim Anar, who went missing in India, was murdered at a Kolkata flat, Home Minister Asaduzzaman Khan said

6m ago