হবিগঞ্জে বাস উল্টে দুই নারীসহ নিহত ৩

হবিগঞ্জের বাহুবল উপজেলার কামাইছড়া এলাকায় বাস উল্টে দুই নারী ও চালকের সহকারী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও অন্তত ১৮ জন।
Road Accident logo
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

হবিগঞ্জের বাহুবল উপজেলার কামাইছড়া এলাকায় বাস উল্টে দুই নারী ও চালকের সহকারী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও অন্তত ১৮ জন।

আজ (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে হবিগঞ্জের উদ্দেশে রওয়ানা দেয় যাত্রীবাহী বাসটি। পরে কামাইছড়া এলাকায় গিয়ে এটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় দুই নারী ও চালকের সহকারী।

তবে এখনো নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি দ্য ডেইলি স্টার অনলাইনকে নিশ্চিত করে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদির হোসেন বলেছেন, “নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও, আহতদের বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।”

“দুর্ঘটনার পর রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় যানজটের সৃষ্টি হয়েছিলো” উল্লেখ করে তিনি বলেছেন, “তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।”

Comments

The Daily Star  | English

Ctg’s Tekpara slum fire guts 80 shanties

At least 80 shanties were burned down in a fire that broke out at a slum at Tekpara in Firingibazar of Chattogram city this afternoon

33m ago