আড়ংয়ের ‘চেঞ্জ রুমে’ নারী কর্মীদের ভিডিওর কথা স্বীকার করেছেন সিরাজুল

আড়ংয়ের নারী কর্মীদের পোশাক পরিবর্তনের ছবি তুলে প্রতারণার কথা স্বীকার করেছে এই ঘটনায় গ্রেপ্তার সিরাজুল ইসলাম ওরফে সজীব।
arrest logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

আড়ংয়ের নারী কর্মীদের পোশাক পরিবর্তনের ছবি তুলে প্রতারণার কথা স্বীকার করেছে এই ঘটনায় গ্রেপ্তার সিরাজুল ইসলাম ওরফে সজীব।

আজ মঙ্গলবার আদালতে আড়ংয়ের সাবেক এই কর্মী ম্যাজিস্ট্রেটকে বলেন, বনানীর শোরুমে কাজ করার সময় মোবাইলে কয়েকজন নারী সহকর্মীর আটটি ভিডিও করেন তিনি।  ভিডিও-চ্যাট না করলে ইন্টারনেটে এসব ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকির কথা স্বীকার করেন তিনি।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধিমান চন্দ্র মন্ডল এই জবানবন্দি রেকর্ড করে তাকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর আদেশ দেন।

জবানবন্দিতে তিনি বলেন,  পোশাক পরিবর্তন রুমের (চেঞ্জ রুম) একটি ভেন্টিলেটরে সেলফি স্টিক দিয়ে মোবাইল ফোন বসিয়ে ভিডিও করেছেন তিনি।

গত ১৬ জানুয়ারি আড়ংয়ের বনানীর শো-রুমের এক নারী বিক্রয়কর্মী সাইবার অপরাধ দমন বিভাগে অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে ২৫ জানুয়ারি সিরাজুল ইসলামকে পূর্ব শেওড়াপাড়া থেকে গ্রেপ্তার করে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

Comments

The Daily Star  | English

Heatwaves in April getting longer

Mild to moderate heatwaves, 36 to 40 degrees Celsius, in the month of April have gotten longer over the years, according to a research.

1h ago