যশোরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

যশোরে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম জুয়েল (২৯)।
Crossfire logo
প্রতীকী ছবি। স্টার অনলাইন গ্রাফিক্স

যশোরে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম জুয়েল (২৯)।

আজ (৩০ জানুয়ারি) ভোরে যশোর সদর উপজেলার হাশিমপুর গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, আনসার সদস্য হোসেন আলী হত্যাকাণ্ডের প্রধান আসামি ছিলো নিহত জুয়েল। তিনি যশোর সদর উপজেলার হাশিমপুর গ্রামের আমজাদ মোল্লার ছেলে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম দ্য ডেইলি স্টারকে জানান, ৩০ নভেম্বর বেলা ১১ টার দিকে হাশিমপুর বাজারে প্রকাশ্যে আনসার সদস্য হোসেন আলীকে গুলি করে হত্যা করে একদল সন্ত্রাসী। ওই ঘটনায় গত ১৪ ডিসেম্বর সাতজনকে আটক করা হয়।

হত্যাকাণ্ডের প্রধান আসামি হাশিমপুর এলাকার জুয়েল ও মুন্নাকে গ্রেপ্তারের চেষ্টা করছিলো ডিবি পুলিশ। এর ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে কক্সবাজার থেকে আটক করা হয় জুয়েলকে।

জুয়েলের দেওয়া তথ্য অনুযায়ী, অপর আসামি মুন্নাকে ধরতে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে আসামি জুয়েলকে নিয়ে হাশিমপুর এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ।

এ সময় মুন্না ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে আসামি জুয়েল গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া সন্ত্রাসীদের একটি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও ১২টি গুলি উদ্ধার করেছে পুলিশ।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

6h ago