শাহজালালে প্রায় ৪ কেজি স্বর্ণের বারসহ পরিচ্ছন্নতাকর্মী আটক

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন কেজি সাতশ ১২ গ্রাম ওজনের স্বর্ণের বারসহ বিমানের এক পরিচ্ছন্নতাকর্মীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন।
Gold bar
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩২টি স্বর্ণের বার উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। ছবি: সংগৃহীত

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন কেজি সাতশ ১২ গ্রাম ওজনের স্বর্ণের বারসহ বিমানের এক পরিচ্ছন্নতাকর্মীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

আজ বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে তাকে আটক করার কথা জানান বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন।

মো. আলমগীর হোসেন জানান, বিমানবন্দরের কনকোর্স হলে প্লেনের পরিচ্ছন্নতাকর্মী জনাথন মুক্তি বারিকদারকে (৩৪) জুতার তলায় লুকিয়ে রাখা ৩২টি স্বর্ণের বারসহ আটক করা হয়।

জানা যায়, আজ সকাল ৭টা ৫৫ মিনিটে দুবাই থেকে ঢাকায় আসে এমিরেটসের ফ্লাইট ‘ইকে-৫৮২’। এই প্লেনে পরিচ্ছন্নতার কাজ করেন জনাথন। পরিচ্ছন্নতার কাজ শেষে তিনি প্লেন থেকে বেরিয়ে আসেন। তখন নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা জনাথনকে তল্লাশি করতে চাইলে তিনি সম্মতি দেননি। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের অফিসে এনে তল্লাশি করা হয়। এ সময় তার দুই জুতার তলা থেকে ৩২টি স্বর্ণের বার পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে জনাথন পুলিশকে জানায়, তার আরেক সহকর্মী মামুন ফ্লাইটের মধ্যেই এগুলো তাকে দেন। পরে ফ্লাইটের টয়লেটে গিয়ে তা জুতার তলায় লুকিয়ে রাখেন তিনি। স্বর্ণের বারগুলো ডিউটি ইনচার্জ আতিকের কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল।

Comments

The Daily Star  | English
people without power after cyclone Remal

Cyclone Remal: 93 percent power restored, says ministry

The Ministry of Power, Energy and Mineral Resources today said around 93 percent power supply out of the affected areas across the country by Cyclone Remal was restored till this evening

54m ago