কাপ্তাই হ্রদে নৌকা ডুবে ৫ জনের মৃত্যু

রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ইঞ্জিনচালিত নৌকা ডুবে তিনজন মারা গেছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। পুলিশ জানিয়েছে, আজ শুক্রবার সকালে রাঙ্গামাটির ডিসি বাংলো এলাকা থেকে সুবলং যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।
রংপুরে আন্দোলনকারী এক শিক্ষার্থী নিহত
স্টার অনলাইন গ্রাফিক্স

রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ইঞ্জিনচালিত নৌকা ডুবে পাঁচজন মারা গেছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। পুলিশ জানিয়েছে, আজ শুক্রবার সকালে রাঙ্গামাটির ডিসি বাংলো এলাকা থেকে সুবলং যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. শওকত আকবর বলেন, “নৌকা ডুবির ঘটনায় পাঁচ পর্যটকের মরদেহ হাসপাতালে আনা হয়েছে।”

এদিকে জেলার কাপ্তাই উপজেলার কয়লায় ডিপোর পাশে কর্ণফুলী নদীতে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘের (ইসকন) একটি পিকনিক বোট ডুবে গেছে। এ ঘটনায় শিশুসহ তিনজন নিখোঁজ রয়েছেন। এরা হলেন— টুম্পা মজুমদার (৩০), দেবলীলা (১০) ও বিনয় (০৫)। জীবিত উদ্ধার করা হয়েছে প্রায় অর্ধশত ব্যক্তিকে।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ দ্য ডেইলি স্টারকে বলেন, “রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে ইঞ্জিনচালিত নৌকা ডুবে পাঁচজনের মৃত্যু হয়েছে। এছাড়া পৃথক নৌকা ডুবির ঘটনায় তিনজন নিখোঁজ রয়েছেন।”

Comments