শীর্ষ খবর

মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে রোগী হত্যার অভিযোগে গ্রেপ্তার ২

সাভারের রেডিওকলোনি এলাকায় নিউ আদর নামে একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে জাহাঙ্গীর আলম (৩৮) নামে এক রোগীকে পিটিয়ে হত্যার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিনগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এরা হলেন— বরিউল হোসেন (২০) ও লাবিব আহম্মেদ (২৭)। পুলিশ জানিয়েছে, তারা দুইজন ওই প্রতিষ্ঠানের কর্মচারী।
New Ador
গ্রেপ্তার রবিউল হোসেন (২০) ও লাবিব আহম্মেদ (২৭)। ছবি: স্টার

সাভারের রেডিওকলোনি এলাকায় নিউ আদর নামে একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে জাহাঙ্গীর আলম (৩৮) নামে এক রোগীকে পিটিয়ে হত্যার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দিনগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এরা হলেন— রবিউল হোসেন (২০) ও লাবিব আহম্মেদ (২৭)। পুলিশ জানিয়েছে, তারা দুইজন ওই প্রতিষ্ঠানের কর্মচারী।

এর আগে শুক্রবার বিকালে এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জাহাঙ্গীর আলমের মরদেহ উদ্ধার করে পুলিশ। জাহাঙ্গীরের মৃত্যুতে তার বড় ভাই মানিক পাঁচজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। আসামিরা হলেন— আরিফুল ইসলাম জুয়েল (৪০), আরিফুল ইসলাম রাজ (৩০), রোমান মৃধা (৩৫), রবিউল হোসেন (২০) এবং লাবিব আহম্মেদ (২৭)। হত্যা মামলায় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক আরিফুল ইসলাম জুয়েলকে প্রধান আসামি করা হয়েছে।

মামলার নথিতে উল্লেখ করা হয়, গত ১৩ ফেব্রুয়ারি বিকাল সাড়ে ৫টায় জাহাঙ্গীরকে নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। আসামিরা জাহাঙ্গীরকে তাদের প্রতিষ্ঠানে নিয়ে যান। পরদিন সকাল ১০টার দিকে স্বজনরা জাহাঙ্গীরের সঙ্গে দেখা করতে চাইলে তারা টালবাহানা করতে থাকেন। দুপুর ১২টার দিকে জানানো হয়, জাহাঙ্গীর অসুস্থ। তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পরিবারের সদস্যরা হাসপাতালে পৌঁছে জাহাঙ্গীরের মরদেহ দেখতে পান।

সাভার মডেল থানার উপপরিদর্শক ও মামলাটির তদন্তকারী কর্মকর্তা মনিরুজ্জামান দ্য ডেইলি স্টারকে বলেন, “পরিবারের সদস্যদের মাধ্যমে খবর পেয়ে এনাম মেডিকেল থেকে জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করা হয়েছে। জাহাঙ্গীরের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।”

তিনি আরও বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রবিউল ও লাবিব হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তারা জানিয়েছেন, মুখে গামছা ঢুকিয়ে ও নাকে পানি দিয়ে জাহাঙ্গীরকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের পরিচালক আরিফুল ইসলাম জুয়েল পলাতক। পুলিশ বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।”

এ প্রসঙ্গে ঢাকা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক একেএম শওকত ইসলাম বলেন, “রোগীকে পিটিয়ে হত্যার ঘাটনাটি আমরা শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।”

Comments

The Daily Star  | English
PM inaugurates construction of new Bangabazar Wholesale Market

PM inaugurates construction of new Bangabazar Wholesale Market

Prime Minister Sheikh Hasina today inaugurated construction of the 10-storey Bangabazar Nagar Wholesale Market in the capital

1h ago