বঙ্গবন্ধু সেতু পারাপার শুরু, মহাসড়কে ১৪ কিলোমিটার যানজট

বঙ্গবন্ধু সেতুর দুই পাশে টাঙ্গাইল-সিরাজগঞ্জ মহাসড়কে প্রায় ১৪ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। আজ সোমবার সকাল ৯টায় সেতু পারাপার শুরু হয়। এর আগে ঘন কুয়াশার কারণে জননিরাপত্তার বিষয়টি বিবেচনায় নিয়ে ভোর সাড়ে ৫টা থেকে সব ধরনের যান চলাচল বন্ধ রাখে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ। এ কারণেই যানজটের সৃষ্টি হয়।
BB Bridge
টাঙ্গাইল-সিরাজগঞ্জ মহাসড়কে তীব্র যানজট। ছবি: স্টার

বঙ্গবন্ধু সেতুর দুই পাশে টাঙ্গাইল-সিরাজগঞ্জ মহাসড়কে প্রায় ১৪ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। আজ সোমবার সকাল ৯টায় সেতু পারাপার শুরু হয়। এর আগে ঘন কুয়াশার কারণে জননিরাপত্তার বিষয়টি বিবেচনায় নিয়ে ভোর সাড়ে ৫টা থেকে সব ধরনের যান চলাচল বন্ধ রাখে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ। এ কারণেই যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু এলাকায় দায়িত্বরত টাঙ্গাইল ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর ইফতেখার রোকন বলেন, “ভোর সাড়ে ৫টা থেকে সকাল ৯টা পর্যন্ত সব ধরনের যান চলাচল বন্ধ থাকায় বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত প্রায় ১৪ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। তবে, ঢাকামুখী যানবাহনের চাপ কম থাকায় এই লেনে যান চলাচল স্বাভাবিক রয়েছে।”

বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানার উপপরিদর্শক জায়েদ আব্দুল্লাহ বিন সরোয়ার দ্য ডেইলি স্টারকে বলেন, “ধীর গতিতে যান চলাচল করছে। তবে, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে।”

Comments