শীর্ষ খবর

যুবলীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার পাপিয়া

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুব মহিলা লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার হলেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া।
শামীমা নূর পাপিয়া। ফাইল ছবি: সংগৃহীত

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুব মহিলা লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার হলেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়া।

আজ রোববার বিকেলে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, “বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে সংগঠনের গঠনতন্ত্রের ২২ (ক) উপধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আজীবনের জন্য বহিষ্কার করা হলো। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।”

এর আগে গতকাল সকাল সাড়ে ১১টার দিকে গোপনে দেশত্যাগের সময় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়াকে আটক করে র‍্যাব। এসময় তার স্বামীসহ আরো দুজনকে আটক করা হয়।  

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, আটককৃতরা অবৈধ অস্ত্র, মাদক, চাঁদাবাজি, জাল নোট, অর্থ পাচারসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত।

 

Comments

The Daily Star  | English

No train operations until 'situation improves'

Bangladesh Railway (BR) will not resume operation of passenger and freight trains until the "situation improves," Railways Minister Zillur Hakim told The Daily Star today

25m ago