বাগেরহাটে ইউপি সদস্যের চোখ উপড়ে ফেলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানার চোখ উপড়ে ফেলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে রানার বড় ভাই ফারুক হাওলাদার মামলা করেন।

বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানার চোখ উপড়ে ফেলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে রানার বড় ভাই ফারুক হাওলাদার মামলা করেন। রাতে উপজেলার বারুইখালী এলাকা থেকে এজাহার নামীয় আসামি শাহজালাল আকনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শাহজালাল আকন শেখপাড়া এলাকার ইউনুস আকনের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, ঘের সংক্রান্ত শত্রুতার কারণে এ ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এজাহারে নাম রয়েছে এমন একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

এর আগে সোমবার দিবাগত রাত ১টার দিকে বাগেরহাট-৪ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় ১৫-২০ জন রানার ওপর হামলা করে। গুরুতর অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

উন্নত চিকিৎসার জন্য খুলনা থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago