পাপিয়ার সঙ্গে জড়িতদের বিষয়ে তদন্ত চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার সঙ্গে জড়িতদের বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
Home minister .jpg
আশুলিয়ায় দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদ্রাসার একটি ভবন উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: স্টার

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার সঙ্গে জড়িতদের বিষয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, ‘যারা পাপিয়ার সঙ্গে অপরাধ করেছে কিংবা পাপিয়ার অপরাধের সঙ্গে জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।’

আজ দুপুরে সাভারের আশুলিয়ার গেরুয়া বাজার এলাকায় দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদ্রাসার একটি ভবন উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এই সরকারের সময় অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধী যে দলেরই হোক তাদের আইনের আওতায় আনা হবে। এখনও দুর্নীতি ও ক্যাসিনোবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এই ধরনের অপরাধীদের কোনরকম ছাড় দেওয়া হবে না।”

আসাদুজ্জামান খান আরও বলেন, খালেদা জিয়াকে জামিন দেওয়া না দেওয়া সম্পূর্ণ আদালতের ব্যাপার, বিষয়টি আদালতের নিজস্ব এখতিয়ার।

‘বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন, বিচার বিভাগের ওপর সরকারের কোন হাত নেই। খালেদা জিয়ার জামিন নিয়ে বিজ্ঞ আদালত যা করছেন, সেটা তারা ভেবেচিন্তে এবং আইন অনুযায়ী করছেন’, যোগ করেন তিনি।

এসময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান, মাদ্রাসার অধ্যক্ষ মাহবুবুর রহমান, সভাপতি মিনহাজ উদ্দিন মুছা মিয়া, স্থানীয় পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

The Daily Star  | English

Schools to remain shut till April 27 due to heatwave

The government has decided to keep all schools shut from April 21 to 27 due to heatwave sweeping over the country

2h ago