সৌম্যর রাজকীয় বউভাত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সৌম্য সরকারের বউভাত অনুষ্ঠান চলছে। এ উপলক্ষে সাতক্ষীরা শহরের একটি রিসোর্টকে রাজকীয়ভাবে সাজানো হয়েছে।
Somya-1.jpg
সাতক্ষীরা শহরের একটি রিসোর্টে বউভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ছবি: স্টার

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সৌম্য সরকারের বউভাত অনুষ্ঠান চলছে। এ উপলক্ষে সাতক্ষীরা শহরের একটি রিসোর্টকে রাজকীয়ভাবে সাজানো হয়েছে।

আমন্ত্রিত অতিথিদের আপ্যায়নের জন্য চলছে জোর কর্মযজ্ঞ। তিন হাজার অতিথিকে আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে। রান্নাবান্নাসহ অন্যান্য কাজকর্ম ঠিকঠাক আছে কি না, তা তদারক করছেন সৌম্য নিজেও।

আজ দুপুরে ওই রিসোর্টে গিয়ে দেখা যায়, সেখানের মূল ফটক ছাড়াও আরও ছয়টি গেট নির্মাণ করা হয়েছে। সবগুলো সোনালী রঙে সাজানো। নবদম্পতির বসার স্টেজটি নির্মাণ করা হয়েছে রাজকীয় ভবনের মতো করে। সেখানে যেতে হলেও আরও ছয়টি ছোট ছোট ফটক পার হতে হবে। এখানকার ফটকের সামনে লাল রঙের ছাতার নিচে বর সৌম্য ও কনে প্রিয়ন্তির ছবিসহ দুইপাশে বসানো হয়েছে দুটি অশ্ব-মূর্তি ও দুটি অভিজাত চেয়ার। পুকুরের মধ্যে পানির ফোয়ারা ছাড়াও করা হয়েছে নানা ধরণের লাইটিং।

Somya-2.jpg
ছবি: স্টার

সৌম্য সরকারের বড় ভাই প্রণব কুমার সরকার জানান, সন্ধ্যা সাড়ে সাতটায় বউভাত অনুষ্ঠান শুরুর সময় নির্ধারিত হয়েছে। আমন্ত্রিত অতিথিদের আপ্যায়ন করা হবে গার্লিক নান, খাসির পদ, কাচ্চি বিরিয়ানি, মুরগির রোস্ট, গলদা চিংড়ির ফ্রাই, শাহী চাটনি, বোরহানি, জর্দা, দধি, কোমল পানীয়, মিষ্টি পান। এছাড়াও থাকবে কুলফি, ফুচকা ও কফি।

Somya-4.jpg
ছবি: স্টার

তিনি আরও জানান, রাতে অতিথি আপ্যায়ন পর্ব শেষে সৌম্য-প্রিয়ন্তির বিবাহোত্তর সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। সেখানে ঢাকার বাউল-ফোক ব্যান্ড ছাড়াও স্থানীয় সংগীত ও নৃত্যশিল্পীরা অংশ নেবেন।

Somya-3.jpg
ছবি: স্টার

উল্লেখ্য, গত বুধবার রাতে খুলনা ক্লাব মিলনায়তনে সৌম্য সরকার ও প্রিয়ন্তি দেবনাথ পূজার বিয়ে হয়। এর আগে, গত ২১ ফেব্রুয়ারি সৌম্যর সাতক্ষীরার বাড়িতে ও ২৪ ফেব্রুয়ারি প্রিয়ন্তির খুলনার বাড়িতে তাদের আশীর্বাদ সম্পন্ন হয়। প্রিয়ন্তি ঢাকার একটি ইংলিশ মিডিয়াম স্কুল থেকে ‘ও’ লেভেল পরীক্ষা দিয়েছেন।  

Comments