মির্জাপুরে ট্রাক-অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৬

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে ছয় জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন।
দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা ও প্রাইভেটকার। ছবি: স্টার

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে ছয় জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন— উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের হৃদয় মিয়া (১৮), কুড়াতলী গ্রামের সোনাম উদ্দিন (৬০), একই গ্রামের মাশরাফুল (৮), জাকির হোসেন (৪০), হাফিজ উদ্দিন (৬০) ও হাফিজ উদ্দিনের মেয়ে রেনু আক্তার (২৫) ।

স্থানীয় ও হাসপাতাল সূত্র জানিয়েছে, নিহত প্রত্যেকেই অটোরিকশার যাত্রী ছিলেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ সকালে সখিপুর দিক থেকে হাটুভাঙার দিকে ছেড়ে আসা মাটিবোঝাই একটি ট্রাক সামনে থাকা যাত্রীবাহী অটোরিকশাকে অতিক্রম করতে গিয়ে অটোরিকশাটিকে চাপা দেয় এবং বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যায়। হাসপাতালে নেওয়ার পথে আরেক যাত্রী এবং হাসপাতালে আরও তিন যাত্রীর মৃত্যু হয়।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ট্রাকচালক অটোরিকশাকে অতিক্রম করতে গিয়েই সেটিকে চাপা দেয় এবং প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ বাদে।

মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, ‘ট্রাক জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

Comments