ইয়াবা বিক্রির অভিযোগে জবি কর্মচারী বরখাস্ত

ইয়াবা সরবরাহ ও বিক্রির অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক কর্মচারীকে সাময়িক বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
JnU logo
ছবি: সংগৃহীত

ইয়াবা সরবরাহ ও বিক্রির অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক কর্মচারীকে সাময়িক বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

জবির রেজিস্ট্রার ওহিদুজ্জামান দ্য ডেইলি স্টারকে জানান, ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট মো. আল আমিন হোসেনের বিরুদ্ধে ইয়াবা সরবরাহ ও বিক্রয়ের অভিযোগে একটি মামলা দায়ের হওয়ায় তাকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে দ্রুত একটি তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানান তিনি।

গত রোববার বিকালে পুরান ঢাকার ওয়াইজঘাট মোড়ে নিজ বাড়ি থেকে আল-আমিনকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। ওই সময় তার কাছ থেকে ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

একই দিনে, পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা করে।

নাম প্রকাশ না করার শর্তে বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারী দ্য ডেইলি স্টারকে জানান, ‘আল-আমিন হোসেন জবি সহায়ক শ্রেণি কর্মচারী সমিতির প্রচার সম্পাদক। পুলিশ এর আগেও মাদকসহ আল-আমিনকে গ্রেপ্তার করেছিল। এ কারণে বিশ্ববিদ্যালয়ে তার পদোন্নতি বন্ধ ছিল।’

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

5h ago