ব্রাহ্মণবাড়িয়ায় যোগ দিলেন নতুন সিভিল সার্জন

জনসমাগম ঘটিয়ে মেয়ের বিয়ে দেওয়া ব্রাহ্মণবাড়িয়ার সেই সিভিল সার্জন ডা. মো. শাহআলমের স্থলাভিষিক্ত হলেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক (ইন্ডাস্ট্রিয়াল হেলথ) ডা. মোহাম্মদ একরাম উল্লাহ।
নতুন সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ। ছবি সংগৃহীত

জনসমাগম ঘটিয়ে মেয়ের বিয়ে দেওয়া ব্রাহ্মণবাড়িয়ার সেই সিভিল সার্জন ডা. মো. শাহআলমের স্থলাভিষিক্ত হলেন স্বাস্থ্য  অধিদপ্তরের সহকারী পরিচালক (ইন্ডাস্ট্রিয়াল হেলথ) ডা. মোহাম্মদ একরাম উল্লাহ।

বৃহস্পতিবার নতুন সিভিল সার্জনকে ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়।

এর আগে গত রোববার (২২ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে জারি করা এক প্রজ্ঞাপনে ডা. মো. শাহআলমকে স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি ও একই সঙ্গে তাকে বদলি করা হয়।

সেদিন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব শারমিন আক্তার জাহাএর সই করা প্রজ্ঞাপনে বলা হয়, ব্রাহ্মণবাড়িয়ার নিয়মিত সিভিল সার্জন হিসেবে স্বাস্থ্য  অধিদপ্তরের সহকারী পরিচালক (ইন্ডাস্ট্রিয়াল হেলথ) ডা. মোহাম্মদ একরাম উল্লাহকে পদায়ন করা হয়েছে। অপরদিকে বর্তমানে কর্মরত সিভিল সার্জন ডা. মো. শাহআলমকে স্বাস্থ্য অধিদপ্তর, মহাখালীতে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে পদায়ন করা হয়েছে। আদেশে বর্তমান কর্মস্থল থেকে ছাড়পত্র গ্রহণ করে আগামী সাত দিনের মধ্যে উভয়কে নতুন কর্মস্থলে যোগদানের কথা বলা হয়।

সারাদেশে করোনাভাইরাসের সতর্কতায় জনসমাগম, সভা-সমাবেশ ও সামাজিক অনুষ্ঠান আয়োজনে নিষেধাজ্ঞা থাকার পরেও ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বাস্থ্য বিভাগের সর্বোচ্চ এই কর্মকর্তা গত শুক্রবার সরকারি বাসভবনে ব্যাপক আয়োজন করে তার মেয়ের বিয়ের অনুষ্ঠান করেন। অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলায় কর্মরত চিকিৎসকসহ প্রায় ৩০০ জনকে আমন্ত্রণ জানানো হয়। বিষয়টি নিয়ে বেশ কিছু গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর ব্যাপক সমালোচিত হয়।

Comments

The Daily Star  | English

Israeli occupation 'affront to justice'

Arab states tell UN court; UN voices alarm as Israel says preparing for Rafah invasion

1h ago