মোটরসাইকেল ধাক্কায় গুরুতর আহত ঝিকরগাছার এসি ল্যান্ড, হেলিকপ্টারে করে ঢাকায়

যশোরের ঝিকরগাছা উপজেলায় দায়িত্বপালনকালে মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত সহকারী কমিশনার (ভূমি) কাজী নাজিব হাসানকে হেলিকপ্টারে করে এনে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এ ভর্তি করা হয়েছে।
kazi_nazib_hasan-1.jpg
কাজী নাজিব হাসান। ছবি: ফেসবুক থেকে নেওয়া

যশোরের ঝিকরগাছা উপজেলায় দায়িত্বপালনকালে মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত সহকারী কমিশনার (ভূমি) কাজী নাজিব হাসানকে হেলিকপ্টারে করে এনে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ ভর্তি করা হয়েছে।

আজ বুধবার দুপুরে ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমি মজুমদার দ্য ডেইলি স্টারকে জানান, নাজিবকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়।

সহকর্মীরা জানান, রোববার দুপুরে ঝিকরগাছার গদখালী বাজার এলাকায় লোকজনের জমায়েত ঠেকাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে দায়িত্বপালনকালে একটি মোটরসাইকেল এসে নাজিবকে ধাক্কা দেয়।

এতে তিনি পা, মাথা ও তলপেটে গুরুতর আঘাত পান। পরে তাকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে নেওয়া হয় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে।

মোটরসাইকেলটিতে দুই জন আরোহী ছিলেন। তারা মোটরসাইকেল নিয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রাজ্জাক জানান, তারা মোটরসাইকেলের এক আরোহী আবদুল্লাহ আল শাকিলকে গ্রেপ্তার করেছে। অপর আরোহী সুব্রত দাস এখনও পলাতক।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

8h ago