ছবির শুটিং বন্ধ, সেই টাকায় ডাক্তারদের দেওয়া হলো পিপিই

করোনা প্রতিরোধে ‘নবাব এলএলবি’ ছবির পুরো বাজেট মানুষের সেবায় ব্যয় করা হচ্ছে বলে দ্য ডেইলি স্টার অনলাইনকে জানিয়েছেন ছবিটির পরিচালক অনন্য মামুন।
Nabab LLB
করোনা প্রতিরোধে ‘নবাব এলএলবি’ ছবির বাজেট থেকে ডাক্তারদের পিপিই (পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট) কিনে দেওয়া হয়েছে। ছবি: সংগৃহীত

করোনা প্রতিরোধে ‘নবাব এলএলবি’ ছবির পুরো বাজেট মানুষের সেবায় ব্যয় করা হচ্ছে বলে দ্য ডেইলি স্টার অনলাইনকে জানিয়েছেন ছবিটির পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ‘করোনাভাইরাসের জন্য স্থবির হয়ে আছে পুরো বিশ্ব। বাংলাদেশও রয়েছে ঝুঁকির মধ্যে। দেশের এমন পরিস্থিতিতে আগামী ঈদের ছবি “নবাব এল এলবি”র পুরো টাকা দিয়ে ডাক্তারদের পিপিই (পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট) কিনে দেওয়া হয়েছে।’

‘রাজধানীর কুর্মিটোলা, কুয়েত মৈত্রী, আল বারাকাসহ বেশ কয়েকটি হাসপাতালে কর্মরত চিকিৎসক ও রাস্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সুরক্ষা নিশ্চিত করতে ২৫ হাজার পিপিই বিতরণ করা হয়েছে। আগামীতে এ কার্যক্রম চলমান থাকবে,’ যোগ করেন পরিচালক মামুন।

‘নবাব এলএলবি’ ছবিটির প্রযোজককে দারুণ একজন ভালো মানুষ হিসেবে উল্লেখ করে তিনি আরও বলেন, ‘ধাপে ধাপে ছবির পুরো বাজেট করোনাভাইরাস মোকাবেলায় খরচ করা হচ্ছে। পিপিই ছাড়াও আমরা এক হাজার অসচ্ছল মানুষকে খাবার দিয়েছি। সেলেব্রেটি প্রোডাকশনের তত্ত্বাবধানে এটা করা হচ্ছে।’

সিনেমাটি আসন্ন ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। ছবিটির শুটিং শুরুর কথা ছিল গত ৮ মার্চ। কিন্তু, করোনা পরিস্থিতির কারণে শুটিং হচ্ছে না ছবিটির।

‘পরিস্থিতি যখন স্বাভাবিক হবে তখন ছবিটির শুটিং আমরা শুরু করবো,’ জানালেন মামুন।

Comments

The Daily Star  | English

To maintain a stock fund, board spent millions on meetings

What does it take to manage  undistributed money of stock investors and hand it over to rightful recipients? You appear to be wrong if the answer is simply sincere effort.

1h ago