নোয়াখালীতে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

নোয়াখালীর কবিরহাটের সোন্দলপুর থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে কিছু আলামতও সংগ্রহ করা হয়েছে।
রংপুরে আন্দোলনকারী এক শিক্ষার্থী নিহত
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর কবিরহাটের সোন্দলপুর থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে কিছু আলামতও সংগ্রহ করা হয়েছে।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে সোন্দলপুর চৌরাস্তা মিয়া বাড়ী সংলগ্ন সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) নজরুল ইসলাম বলেন, ‘ফজরের নামাজ শেষ স্থানীয়রা মিয়া বাড়ী এলাকার সড়কের পাশে কম্বল পেঁচানো অবস্থায় একটি মরদেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি প্রশাসনকে জানানো হলে কবিরহাট থানা পুলিশ ও নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

কবিরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সোন্দলপুর ইউপি চেয়ারম্যান নুরুল আমিন রুমি জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি কোন মালবাহী পরিবহন শ্রমিক হতে পারেন। কারণ মরদেহের সঙ্গে ট্রাক চালকের কেবিনে ব্যবহৃত একটি বালিশ পাওয়া গেছে।

কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের বলেন, ‘নিহতের ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে ও তার পা বাধা ছিল। রাতেই তাকে হত্যা করে ট্রাক বা কাভার্ডভ্যান থেকে ফেলে দেওয়া হয়েছে বলে মনে হচ্ছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।’

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, ‘নিহত ব্যক্তির মাথার নিচে ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাতে চিহ্ন রয়েছে। তার ফিঙ্গার প্রিন্ট নিয়ে তার পরিচয় শনাক্তের চেষ্টা করে হয়েছে। কিন্তু তার কোনো পরিচয় পাওয়া যায়নি। তার ডিএনএ নমুনা সংগ্রহ করে পরীক্ষার মাধ্যমে পরিচয় শনাক্তের চেষ্টা করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

Comments

The Daily Star  | English

Floods cause Tk 14,421 crore damage in eastern Bangladesh: CPD study

The study highlighted that the damage represents 1.81 percent of the national budget for fiscal year (FY) 2024-25

2h ago