বাড়িতে বসে ভক্তরা বিরক্ত, তাই ফোন নম্বর দিয়ে দিলেন শারাপোভা

কোটি কোটি ভক্তদের আবদারের উৎপাতে তারকারা সাধারণত নিজেদের গুটিয়েই রাখেন। শারাপোভা সেদিক থেকে একেবারেই ভিন্ন ধরনের এক উদ্যোগ নিয়েছেন।
Maria Sharapova
ছবি: ইন্সটাগ্রাম

করোনাভাইরাসের মহামারি ঠেকাতে ঘরে থাকার আহ্বান করছেন জনপ্রিয় ক্রীড়া তারকারা। কিন্তু ঘরবন্দি থাকতে গিয়ে হাঁপিয়ে উঠেছেন অনেক মানুষ। স্থবির এই সময়ের চূড়ান্ত বিরক্তি কাটাতে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন কদিন আগে টেনিস থেকে অবসর নেওয়া রুশ তারকা মারিয়া শারাপোভা। শত শত অচেনা ভক্তদের সঙ্গে ভিডিও চ্যাটে কথা বলছেন তিনি, উন্মুক্ত করে দিয়েছেন নিজের মোবাইল ফোন নম্বর!

কোটি কোটি ভক্তদের আবদারের উৎপাতে তারকারা সাধারণত নিজেদের গুটিয়েই রাখেন। শারাপোভা সেদিক থেকে একেবারেই ভিন্ন ধরনের এক উদ্যোগ নিয়েছেন। গত শুক্রবার নিজের স্বীকৃত ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে চমক নিয়ে আসেন এক সময়ের তুমুল জনপ্রিয় টেনিস তারকা।

চোটজর্জর ক্যারিয়ার টানতে না পারায় গত ২৭ ফেব্রুয়ারি অবসরের ঘোষণা দেন টেনিসে গ্ল্যামার আইকন শারাপোভা। এরপর থেকে যুক্তরাষ্ট্রেই বসবাস করছেন তিনি। কোভিড-১৯ এর প্রভাবে তিনি নিজেও আছেন গৃহবন্দি।

এই অবস্থায় একঘেয়েমি কাটাতে ইন্সটাগ্রামে এসে ভক্তদের সঙ্গে যুক্ত হওয়ার কথা জানিয়েছেন শারাপোভা, ‘এই সময়ে আমি আমার ভক্তদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। গেল সপ্তাহে তো ১৫০ জনের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেছি। দারুণ ছিল ভিডিও চ্যাটিং। আমরা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। আমরা পৃথিবীর মানুষ এখন শারীরিক দূরত্ব বজায় রাখছি। আমি তাই ভক্তদের সঙ্গে আরও যুক্ত থাকতে চাই, আপনারা কী ভাবছেন সেটা আমাকে জানান।’

‘আমি আমার ফোন নম্বরটা আপনাদের দিয়ে দিচ্ছি। আপনারা আমাকে মেসেজ করতে পারবেন, আমি সরাসরি এটা পাব এবং জবাব দেব।’

ভিডিও বার্তায় নিজের মোবাইল নম্বর (+১) ৩১০-৫৬৪-৭৯৮১ দিয়ে দেন শারাপোভা। এই নম্বরে ক্ষুদে বার্তা পাঠিয়ে জনপ্রিয় টেনিস তারকার সঙ্গে আলাপ করতে পারেন যে কেউ!

Comments

The Daily Star  | English

Airfare to Malaysia surges fivefold

Ticket prices for Dhaka-Kuala Lumpur flights have reached exorbitant levels with Bangladeshi migrant workers scrambling to reach Malaysia by May 31.

15h ago