মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু, ২ বাড়ি লকডাউন

মানিকগঞ্জের সাটুরিয়ায় ঠাণ্ডা, জ্বর ও শ্বাসকষ্টে ৬৫ বছরের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুটি বাড়ি লকডাউন করেছে সাটুরিয়া উপজেলা প্রশাসন।
ছবি গুগল ম্যাপ থেকে নেওয়া

মানিকগঞ্জের সাটুরিয়ায় ঠাণ্ডা, জ্বর ও শ্বাসকষ্টে ৬৫ বছরের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুটি বাড়ি লকডাউন করেছে সাটুরিয়া উপজেলা প্রশাসন।

আজ বুধবার সকালে সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম দ্য ডেইলি স্টারকে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘সকালে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। একইসঙ্গে ওই বাড়িসহ দুটি বাড়ি লকডাউন করা হয়েছে।’

এ ছাড়াও, সিংগাইরে করোনায় আক্রান্ত তাবলিগ জামায়াতের তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন থেকে ঢাকার কুয়েত-মৈত্রী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘ওই তিন জন করোনায় আক্রান্ত শনাক্তের পরে গতকাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়। কিন্তু, সেখানে চিকিৎসার ব্যবস্থা না থাকায় আজ দুপুরে কুয়েত-মৈত্রী হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Comments

The Daily Star  | English

How Islami Bank was taken over ‘at gunpoint’

Islami Bank, the largest private bank by deposits in 2017, was a lucrative target for Sheikh Hasina’s cronies when an influential business group with her blessing occupied it by force – a “perfect robbery” in Bangladesh’s banking history.

8h ago