যশোরে ও কুড়িগ্রামে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ

করোনাভাইরাস পরীক্ষার জন্য যশোরে ও কুড়িগ্রামে সন্দেহভাজনদের নমুনা সংগ্রহ করা হয়েছে। যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর কুড়িগ্রামের ৩৮ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

করোনাভাইরাস পরীক্ষার জন্য যশোরে ও কুড়িগ্রামে সন্দেহভাজনদের নমুনা সংগ্রহ করা হয়েছে। যশোরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর কুড়িগ্রামের ৩৮ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

যশোরের সিভিল সার্জন আবু শাহীনের বরাত দিয়ে দ্য ডেইলি স্টারের বেনাপোল সংবাদদাতা জানান, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ৮২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৩২ জনের প্রতিবেদন পাওয়া গেছে। তাদের কারোরই করোনা শনাক্ত হয়নি। তবে, যশোরে আইসোলেশনে আছেন ৪ জন।

এ দিকে, কুড়িগ্রাম জেলা সিভিল সার্জন ডা. হাবিবুর রহমানের বরাত দিয়ে দ্য ডেইলি স্টারের লালমনিরহাট সংবাদদাতা জানান, জেলার ৩৮ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। তাদের ১৫ জনের নমুনার রিপোর্ট এসেছে নেগেটিভ। বাকীদের রিপোর্ট এখনও আসেনি।

তিনি আরও জানান, ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরতদের খুঁজে খুঁজে হোম কোয়ারেন্টিনে রাখা হচ্ছে এবং স্বাস্থ্য বিভাগ থেকে তাদের স্বাস্থ্যের খোঁজখবর রাখা হচ্ছে।

Comments