করোনায় আক্রান্ত সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে হাসপাতালে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত সন্দেহে মানসিক ভারসাম্যহীন এক যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে উপজেলা প্রশাসন।
ম্যাপ।

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত সন্দেহে মানসিক ভারসাম্যহীন এক যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে উপজেলা প্রশাসন।

গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার তুষভান্ডার-চাপারহাট আঞ্চলিক সড়কের এমসি মোড় এলাকা থেকে ওই যুবককে উদ্ধার করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল হোসেন জানান, মানসিক ভারসাম্যহীন যুবককে আলাদাভাবে একটি ওয়ার্ডে রাখা হয়েছে। তিনি করোনায় আক্রান্ত কি না, তা পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে।

স্থানীয় সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা মেনে বেশিরভাগ মানুষ ঘর থেকে বের হচ্ছেন না। গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন এমসি মোড় এলাকায় রাস্তার পাশে এক যুবককে ছটফট করতে দেখা যায়। স্থানীয়রা মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ওই যুবককে ছটফট করতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন। সে সময় তারা উপজেলা প্রশাসনকে খবর দেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান জানান, খবর পেয়ে দ্রুত মেডিকেল টিম ও পুলিশসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তিনি মানসিক ভারসাম্যহীন ওই যুবককে উদ্ধার করেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে ভর্তি করা হয়। তবে, ওই যুবকের পরিচয় এখনো পর্যন্ত শনাক্ত করা যায়নি।

স্থানীয়রা ধারণা করছেন, মানসিক ভারসাম্যহীন ওই যুবক সীমান্ত অতিক্রম করে ভারত থেকে আসতে পারেন।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago