নারায়ণগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১

নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলায় প্রতিপক্ষের হামলায় আহত মো. রাজীব তালুকদার ওরফে ভিপি রাজিব (২৪) মারা গেছেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলায় প্রতিপক্ষের হামলায় আহত মো. রাজীব তালুকদার ওরফে ভিপি রাজিব (২৪) মারা গেছেন।

গতকাল সোমবার রাত সাড়ে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গতকাল বিকালে পাগলা জেলেপাড়া এলাকায় পূর্বশত্রুতার জের ধরে রাজীবের কয়েকজন প্রতিপক্ষ তাকে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে অশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

নিহত রাজীব ফতুল্লা থানার পাগলা বৌ-বাজার এলাকার হাসু তালুকদারের ছেলে। এলাকাবাসী জানায়, রাজীবের সন্ত্রাসী বাহিনী রয়েছে এবং তার বিরুদ্ধে একাধিক মামলাও আছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘পাগলা জেলেপাড়া এলাকার কয়েকজন যুবকের সঙ্গে রাজীবের দীর্ঘদিনের বিরোধ ছিল। এর সূত্র ধরে গতকাল বিকালে রাজীব জেলেপাড়া গেলে প্রতিপক্ষের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা রাজীবকে কুপিয়ে গুরুতর জখম করে।’

‘পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় রাজীব মারা যায়,’ যোগ করেন ওসি।

তিনি আরও বলেন, ‘বিকালে হামলার ঘটনায় পুলিশের কাছে কোন অভিযোগ দেওয়া হয়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত, তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রাজীবের বিরুদ্ধে মামলার বিষয়ে ওসি আসলাম বলেন, ‘মারামারিসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা আছে। বিষয়টি দেখে জানাতে হবে।’

Comments