শীর্ষ খবর

নোয়াখালীতে পুকুরে গোসল করাকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষ, আহত ১৫

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে পূর্ব শত্রুতা ও পুকুরে গোসল করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে পূর্ব শত্রুতা ও পুকুরে গোসল করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত ২০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুর থেকে রাত পর্যন্ত চরহাজারী গ্রামে দফায় দফায় সংঘর্ষ হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন— তারেক হোসেন, মুরাদ, সাদ্দাম হোসেন, ফারুক হোসেন, শাকিল আহমদ, বাদশা মিয়া, নাজমুল আলম, শহিদ উদ্দিন, সুজন, সোহেল রানা, সুজন, দেলোয়ার হোসেন, ওমর ফারুক, সিরাজুল ইসলাম, আল আমিন, সুমন মিয়া, বেলাল হোসেন, এমরান হোসেন শাকিল, আনোয়ার হোসেন ও মফিজুল হক।

স্থানীয় সূত্রে জানা যায়, কোম্পানিগঞ্জ উপজেলার চরহাজারী গ্রামের মাহাদ্দীর নাতির বাড়ির মফিজুল হকের পরিবারের সঙ্গে আব্দুল মালেকের পরিবারের দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল দুপুরে পুকুরে গোসল করাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মফিজুলের নেতৃত্বে ১০-১৫ জন তার প্রতিপক্ষ মালেকের বাড়িতে হামলা চালায়। বাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি তারা অন্তত সাত জনকে আহত করে।

ওই রাতেই মালেক ৩০-৪০ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে মফিজুলের বসতঘরে পাল্টা হামলা চালায়। এতে নারীসহ অন্তত আট জন আহত হয়। তাদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আরিফুর রহমান আরও বলেন, ‘পূর্ব শত্রুতা ও পুকুরে গোসল করাকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত ২০ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষই দুটি আলাদা মামলা দায়ের করেছে। আটক ব্যক্তিদের গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে আদালতের মাধ্যমে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে।’

Comments

The Daily Star  | English
Dhaka Airport Third Terminal: 3rd terminal to open partially in October

HSIA’s terminal-3 to open in Oct

The much anticipated third terminal of the Dhaka airport is likely to be fully open in October, multiplying the passenger and cargo handling capacity.

23m ago