কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বন্দুকযুদ্ধে আবদুল হাকিম (৩০) ও রশিদ উল্লাহ (৩৫) নামে দুই জন নিহত হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মো. শেখ সাদী। তিনি বলেন, আজ শুক্রবার ভোট ৪টার দিকে ২৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পাশে জাদিমুরা পাহাড়ে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত দুজন রোহিঙ্গা ডাকাত।
Rohingya_Crossfire
ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বন্দুকযুদ্ধে আবদুল হাকিম (৩০) ও রশিদ উল্লাহ (৩৫) নামে দুই জন নিহত হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মো. শেখ সাদী। তিনি বলেন, আজ শুক্রবার ভোট ৪টার দিকে ২৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের পাশে জাদিমুরা পাহাড়ে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত দুজন রোহিঙ্গা ডাকাত।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল ডাকাতদের আস্তানায় অভিযান চালায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা অতর্কিত গুলি চালাতে শুরু করে। আত্মরক্ষার্থে র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি চলায়। এক পর্যায়ে গুলি থেমে গেলে পাহাড়ে তল্লাশি চালানো হয়। সেখানে র‌্যাব সদস্যরা দুজনের গুলিবিদ্ধ মরদেহ দেখতে পায়। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ১৫টি বন্দুক, ২৮ রাউন্ড গুলি ও দেশীয় শস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজন র‍্যাব সদস্য আহত হয়েছেন। তাদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ বলেন, ‘রোহিঙ্গা ডাকাতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

Comments

The Daily Star  | English

Consumers brace for price shocks

Consumers are bracing for multiple price shocks ahead of Ramadan that usually marks a period of high household spending.

12h ago