ময়মনসিংহে দুর্বৃত্তের ছুরিকাঘাতে জাককানইবি ছাত্রের মৃত্যু

ময়মনসিংহ শহরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
Mymensingh university student killing-1.jpg
তৌহিদুল ইসলাম খাঁন। ছবি: সংগৃহীত

ময়মনসিংহ শহরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত তৌহিদুল ইসলাম খাঁন (২৪) ময়মনসিংহের ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শেষ বর্ষের ছাত্র। তার বাড়ি নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার রামেশ্বরপুর গ্রামে। 

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তৌহিদুল ময়মনসিংহ শহরের তিনকোণা পুকুরপাড় এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

তিনি জানান, সেহরির আগে আনুমানিক রাত সাড়ে তিনটার দিকে দুর্বৃত্তরা বাসায় ঢুকে তাকে ছুরিকাঘাত করে। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা চলে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

প্রতিবেশীরা তৌহিদুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয় বলে জানান পুলিশ কর্মকর্তা মাহমুদুল।

তিনি জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা আজ দুপুরে কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা করেছেন।

তিনি আরও জানান, ঘটনার পরপরই পুলিশ ও র‌্যাব কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ছাড়া, পুলিশের একাধিক দল বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করছে বলেও জানান ওসি।

Comments

The Daily Star  | English

3 quota protest leaders held for their own safety: home minister

Three quota protest organisers have been taken into custody for their own safety, said Home Minister Asaduzzaman Khan

19m ago